শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৬

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৬

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশা যাত্রী একই পরিবারের ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল গ্রামের খলিল মিয়ার ছেলে মিজান মিয়া (৪২), তার স্ত্রী নিলুফা বেগম, শিশুপুত্র জোবায়ের ইসলাম (৪) এবং একই পরিবারের সদস্য বজলু মিয়ার ছেলে মাহফুজ মিয়া (২৫) ও তার শিশুপুত্র মাসুদ (৫)।

আহতরা হচ্ছেন, অটোরিকশার অপর যাত্রী মোহাম্মদ আলী (৬০), জুবেদা বেগম (৬২), শিশু তানিম (৮) ও অটোরিকসা চালক সরাইল উপজেলার পানিশ্বরের রোমান মিয়া (৩২)। সরাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আবদুল নুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মিজান মিয়া ও মাসুদ মিয়া তাদের স্ত্রীর নামে আশুগঞ্জের একটি এনজিও থেকে ৪০ হাজার টাকা ঋণ নিয়ে অটোরিকশাযোগে ব্রাহ্মণবাড়িয়া ফিরছিলেন। পথে সরাইলের বেড়তলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ৫ যাত্রী নিহত ও চালকসহ ৪ জন আহত হয়।

এ ঘটনার পরপরই উত্তেজিত এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে এবং ট্রাকটিকে আটক করে। বিক্ষুব্ধদের ঘণ্টাব্যাপী অবরোধকালে সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায় ও আহতদের একই হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন

সর্বশেষ