সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিরমজানে কূটনীতিক, পেশাজীবী ও সাংবাদিকদের সৌজন্যে ইফতার পার্টির আয়োজন করেছেন খালেদা

রমজানে কূটনীতিক, পেশাজীবী ও সাংবাদিকদের সৌজন্যে ইফতার পার্টির আয়োজন করেছেন খালেদা

রোববার থেকে শুরু হচ্ছে পবিত্র রমজান। রমজানে কূটনীতিক, পেশাজীবী ও সাংবাদিকদের সৌজন্যে ইফতার পার্টির আয়োজন করেছেন বিএনপি চেয়ারপারসন। একইসঙ্গে দুস্থ-এতিমদের সঙ্গে ইফতার করবেন তিনি। নিজের ইফতার আয়োজনের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের ইফতার পার্টিতেও যোগ দেবেন বিএনপি চেয়ারপারসন। বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের মিডিয়া উইং সূত্র জানিয়েছে, রমজানের প্রথম দিন রোববার ইস্কাটনের লেডিস ক্লাবে আলেম-ওলামা ও দুস্থ-এতিমদের নিয়ে ইফতার করবেন খালেদা।

এরপর ২ জুলাই বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সৌজন্যে; একইস্থানে ৩ জুলাই পেশাজীবী, সাংবাদিক ও বুদ্ধিজীবীদের সৌজন্যে; ৫ জুলাই ওয়েস্টিন হোটেলে বাংলাদেশে অবস্থানরত বিভিন্ন দেশের কূটনীতিকদের সৌজন্যে; ৬ জুলাই একইস্থানে বিভিন্ন পত্রিকার সম্পাদক, ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রধান, আন্তর্জাতিক সংবাদ সংস্থার বাংলদেশস্থ প্রধান, বিভিন্ন অনলাইন নিউজের পোর্টালের সম্পাদকদের সৌজন্যে ইফতার পার্টির আয়োজন করেছেন বিএনপি চেয়ারপারসন।

নিজের এ ইফতার আয়োজনের পাশাপাশি ৮ জুলাই লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি); ৯ জুলাই জামায়াতের; ১৩ জুলাই ওয়েস্টিন হোটেলে জাতীয় পার্টির (কাজী জাফর); ১৪ জুলাই সংসদ ভবনের এলডি হলে বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব), ১৬ জুলাই একইস্থানে ঢাকা মহানগর বিএনপির এবং ১৭ জুলাই জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের ইফতার পার্টিতে যোগ দেবেন খালেদা। এছাড়া, বিকল্প ধারাসহ বেশ কিছু রাজনৈতিক দল ও সংগঠনের ইফতার পার্টিতে খালেদার যোগ দেওয়ার কথা রয়েছে।

খালেদার খতমে তারাবিহ নামাজ
প্রতিবছরের মতো এবারও গুলশানের রাজনৈতিক কার্যালয়ে খতমে তারাবিহ নামাজ পড়বেন খালেদা জিয়া। এসময় তার সঙ্গে নামাজ পড়বেন মহিলা দলের নেত্রীবৃন্দসহ স্বজনরা।

আরও পড়ুন

সর্বশেষ