মঙ্গলবার, মে ৭, ২০২৪
প্রচ্ছদজাতীয়মিরপুরে গুলি করে ২০ লাখ টাকা ছিনতাই

মিরপুরে গুলি করে ২০ লাখ টাকা ছিনতাই

রাজধানীর মিরপুরের কল্যাণপুর এলাকায় প্রাইভেট কারে গুলি করে ২০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় তিন ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, শামসুর রহমান, আকতার হোসেন এবং জাহাঙ্গীর হোসেন।মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসিফ ইকবাল  জানান, পান্থপথে অবস্থিত মাল্টি ন্যাশনাল ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড নামের একটি আবাসন নির্মাতা প্রতিষ্ঠান ইসলামী ব্যাংকের দারুস সালাম শাখা থেকে ২০ লাখ টাকা তুলে প্রাইভেট কারে করে ওই তিন ব্যক্তি পান্থপথের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কল্যাণপুর এলাকায় দুই মোটর সাইকেল আরোহী তাদের লক্ষ্য করে গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায় বলে তিনি জানান।

এস আই আসিফ ইকবাল জানান, খবর পেয়ে গুলিবিদ্ধ তিনজনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফ্ল্যাট বিক্রির টাকা নিয়ে তারা ওই গাড়ি দিয়ে যাচ্ছিলেন জানিয়ে তিনি বলেন, গুলিবিদ্ধ তিনজনের-ই পায়ে গুলি লেগেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন  বলেন, বড় অংকের টাকা বহনের ক্ষেত্রে পুলিশ স্কোয়াডকে অবহিত করার কথা থাকলেও আমাদের জানিয়ে কোনো সহযোগিতা চাওয়া হয়নি। তবে জড়িতদের চিহ্নিতের চেষ্টা চলছে।

আরও পড়ুন

সর্বশেষ