শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়২৮ মে মুন্সীগঞ্জে যাচ্ছেন খালেদা জিয়া

২৮ মে মুন্সীগঞ্জে যাচ্ছেন খালেদা জিয়া

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

২৪ মে’র পরিবর্তে আগামী ২৮ মে মুন্সীগঞ্জে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সেখানে গিয়ে তিনি শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকায় জেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। অন্যদিকে গত ১১ মে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভার আবেদন করার ১০ দিন পর বৃহস্পতিবার বিকেলে অনুমতি দিয়েছে জেলা প্রশাসন। তবে অনুমতি দেওয়ার আগে জেলা প্রশাসন বিএনপি নেতাদের সঙ্গে আলোচনা করে জনসভার ভ্যেনু পরিবর্তন করে দিয়েছেন।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল সাংবাদিকদের জানান, জেলা বিএনপি শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় এ জনসভা করার অনুমতি চাইলেও নিরাপত্তার খাতিরে শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকায় অনুমতি দেওয়া হয়েছে।

জানা গেছে, ২৪ মে তারিখ নির্ধারণ করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভার অনুমতির জন্য গত ১১ মে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই শহরের হাটলক্ষীগঞ্জ এলাকাকে ভ্যেনু দেখিয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন করেন। পরবর্তীতে গত ১৯ মে একই স্থানে ২৪ মে’র পরিবর্তে আগামী ২৮ মে জনসভা করার অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আরও একটি আবেদন করে জেলা বিএনপি।

এতে সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল তদন্ত করে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করে জনসভার ভ্যেনুটি পরিবর্তন করে আলোচনার ভিত্তিতে শহরের উপকণ্ঠ ও বিএনপির এলাকা হিসেবে পরিচিত মুক্তারপুর এলাকায় জনসভার অনুমতি দেয় জেলা প্রশাসক। শহর বিএনপি সভাপতি ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র এ কে এম ইরাদত মানু জানান, শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় জনসভা করার অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু জেলা প্রশাসন শহরের বাইরে মুক্তারপুরে জনসভা করার অনুমতি দিয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ