মঙ্গলবার, মে ২৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়মে দিবসে শ্রমিক সমাবেশে গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মে দিবসে শ্রমিক সমাবেশে গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

মহান মে দিবসে গাজীপুরের শ্রমিক সমাবেশ ও জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন ও মে দিবসের শ্রমিক সমাবেশের প্রস্তুতি চলছে। এনিয়ে গাজীপুরে অনুষ্ঠিত হয়েছে বিশেষ প্রস্তুতি সভা। সোমবার রাতে গাজীপুর মহানগরের ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় মাঠ সংলগ্ন একটি হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়। মন্ত্রিপরিষদের তিনজন সদস্য, স্থানীয় আওয়ামী লীগের নেতারা এতে অংশ নেন।

এর আগে তারা জনসভাস্থল পরিদর্শন করেন। পরে সার্বিক প্রস্তুতি নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় যোগ দেন। গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং গাজীপুর- ৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি। সভায় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারাও বক্তব্য রাখেন।

সভার পর প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখর জানান,  পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় মাঠে বিকাল ৩টায় জনসভা অনুষ্ঠিত হবে। সোমবার রাতে দীর্ঘ আলোচনার মাধ্যমে এর প্রস্তুতির সব দিক পর্যালোচনা হয়েছে। জাতীয় শ্রমিক লীগ ওই জনসভার আয়োজন করছে। সাইফুজ্জামান শেখর জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জনসভাস্থল ও সার্বিক সাংগঠনিক বিষয়ে খোঁজ নিতেই মন্ত্রী পরিষদের সদস্যরা গাজীপুরে যান।

সূত্র জানায়, জনসভাস্থল, বোর্ড বাজার ফখরউদ্দীন কমিউনিটি সেন্টার ও গাজীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়েও সভা হয়েছে। এছাড়া সারা জেলায় বিভিন্ন ইউনিটে ক্ষামতাসীন সরকারি দল সাংগঠনিক সভা করে প্রধানমন্ত্রীর আগমনকে সফল করার জোর চেষ্টা চলছে।

আরও পড়ুন

সর্বশেষ