শনিবার, মে ২৫, ২০২৪
প্রচ্ছদটপদৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায় বারবারা মোরি

দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায় বারবারা মোরি

হৃতিক রোশনের বিপরীতে ‘কাইটস’ ছবিতে অসাধারণ অভিনয়-পারফরমেন্স দেখিয়েছিলেন বারবারা মোরি। ছবিতে হৃতিকের সঙ্গে বেশ কয়েকটি চুমোর দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। এরপর ভারতীয় কয়েকটি বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। কিন্তু পরে আর বলিউডে দেখা মিলেনি তার। এবার প্রায় চার বছর পর আবারও বলিউডের নতুন একটি ছবিতে অভিনয় করছেন বারবারা।

শুধু তাই নয়, এরই মধ্যে এ ছবিতে বিতর্কিত দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায়ও চলে এসেছেন সেক্সসিম্বল এ অভিনেত্রী। এবার রাকেশ রোশন নয়, প্রিয়দর্শনের একটি কমেডি ছবিতে দেখা যাবে বারবারাকে। এ ছবিতে তিনি অভিনয় করছেন অভিষেক বচ্চনের বিপরীতে। এরই মধ্যে ছবির প্রায় অর্ধেক কাজ শেষ করেছেন পরিচালক। তবে ছবিতে বারবারার উপস্থিতি নতুন চমক তৈরি করছে। ছবির একটি স্নানের দৃশ্যে অনেকটাই অর্ধনগ্ন হয়ে পর্দায় উপস্থিত হতে দেখা যাবে তাকে। তা ছাড়া অভিষেক বচ্চনের সঙ্গে বিছানার রগরগে দৃশ্যেও কাজ করেছেন তিনি। ‘নাচ’ ছবির পর কোন অভিনেত্রীর সঙ্গে এই প্রথমবারের মতো এত ঘনিস্ট হলেন অভিষেক।

এদিকে বারবারার স্নানের দৃশ্য নিয়ে এরই মধ্যে কানাঘোষা শুরু হয়েছে বলিউড পাড়ায়। কারণ এর আগে প্রিয়দর্শন তার কোন ছবিতে এমন দৃশ্য ধারণ করেননি। তবে বারবারার এ দৃশ্যটিকে বিতর্কিত বলতে নারাজ তিনি। এ বিষয়ে তিনি বলেন, আমার কাছে কখনই এ দৃশ্যটিকে বাড়াবাড়ি মনে হয়নি। বরং এটি দর্শকদের কাছে একটি চমক হয়েই থাকবে। আর এটি অনেক প্রাসঙ্গিক একটি দৃশ্য। ছবি দেখলেই সেটা আঁচ করা যাবে। তাই কে কি বলছে তাতে কান না দিয়ে ছবির কাজ চালিয়ে যাচ্ছি। আশা করছি ভাল কিছু হবে।

বারবারা মোরি এ প্রসঙ্গে বলেছেন, আমি অনেক লাকি যে আমার দ্বিতীয় ছবিটিও অনেক বড় আয়োজনের। এখানে কাজ করে অনেক ভাল লাগছে। আবেদনময়ী বারবারাকেই এখানে দর্শক আবিষ্কার করতে পারবেন। আমার বিশ্বাস সবাই খুব উপভোগ করবেন।

আরও পড়ুন

সর্বশেষ