সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদজাতীয়দুষ্টু লোকেরা বলে, শেখ মুজিব হত্যাকাণ্ডের সঙ্গে তোফায়েল আহমেদ সম্পৃক্ততা ছিল :...

দুষ্টু লোকেরা বলে, শেখ মুজিব হত্যাকাণ্ডের সঙ্গে তোফায়েল আহমেদ সম্পৃক্ততা ছিল : খোকা

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করতে বলেছেন। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয়তাবাদী শ্রমিকদল ঢাকা মহানগরের ৬ষ্ঠ সম্মেলন ও জাতীয় কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তোফায়েলকে উদ্দেশ্য করে খোকা বলেন, শেখ হাসিনা আপনাকে বিশ্বাস করেন না। সে জানে আপনি যেকোনো সময় তাকে ধাক্কা দিতে পারেন। তাই খালেদা জিয়া যদি আন্দোলন না করতেন তাহলে আপনি, আমির হোসেন আমু ও মোহাম্মদ নাসিমরা কখনোই মন্ত্রী হতে পারতেন না। তাই মন্ত্রী হওয়ার সুযোগ দেয়ায় তোফায়েলের খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করা উচিত।

বিএনপির নেতা সাদেক হোসেন আরও বলেন, ‘তোফায়েল সবকিছুতে তিন ফাল দিয়ে দাঁড়িয়ে যান। লাফিয়ে ওঠেন। আপনি এত ক্ষমতাধর ছিলেন জিয়াউর রহমান “স্যার” “স্যার” বলতে বলতে অস্থির হয়ে যেতেন। তাহলে ৩২ নম্বরে যখন শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হয়েছিলেন, তখন তো আপনি টুঁ শব্দ করেননি। দুষ্টু লোকেরা বলে, সে হত্যাকাণ্ডের সঙ্গে আপনার সম্পৃক্ততা ছিল।’

তোফায়েলের উদ্দেশে তিনি বলেন, আপনি রক্ষী বাহিনীর পরিচলকের দায়িত্বে ছিলেন। দুষ্টু লোকেরা বলেন, এই হত্যাকাণ্ডের সঙ্গে আপনার সম্পৃক্ততা ছিল। এখন আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে নিজের অবস্থান পরিষ্কার করার জন্য তারেক রহমানের বক্তব্য খণ্ডন করতে না পেরে যাচ্ছে তাই বলছেন।

আরও পড়ুন

সর্বশেষ