মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদখেলার সময়স্পট ফিক্সিংয়ে এবার হাবিবুলের নাম!

স্পট ফিক্সিংয়ে এবার হাবিবুলের নাম!

basharস্পট ও ম্যাচ ফিক্সিং নিয়ে বাংলাদেশে পরিস্থিতি চরম জটিল আকারের দিকেই যাচ্ছে। এবার নোংরা এই বিতর্কে বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সফল অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশারের নাম শোনা গেল।

একটি বেসরকারী টেলিভিশন চ্যানেল ঢাকা গ্লাডিয়েটর্স মালিক সেলিম চৌধুরীকে উদ্ধৃত করে সংবাদ প্রকাশ করে যে, হাবিবুল বাশারকে নিয়েও তদন্ত করছে আইসিসির দুর্নীতি দম ইউনিট (আকসু) এই খবর প্রকাশের খানিক পরই অবশ্য আরেকটি চ্যানেলে সেলিম চৌধুরী, তার কথা ভুলভাবে উদ্ধৃত করা হয়েছে বলে দাবি করেন।
এদিকে এ বিষয়ে হাবিবুল বাশারের সঙ্গে যোগাযোগ করলে তিনি একটি বার্তা সংস্থাকে বলেছেন, এ সম্পর্কে তিনি কিছুই জানেন না। তিনি এসব শুনে চরম বিস্মিত ও হতভম্ব।
উল্লেখ করা যেতে পারে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরে ঢাকা গ্লাডিয়েটর্সের দুটি ম্যাচ নিয়ে তদন্ত শুরু করেছিল আকসু। এই তদন্তে সন্দেহের তালিকায় ছিলেন তিন বর্তমান ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, মাহবুবুল আলম রবিন ও মোশাররফ রুবেল। এর মধ্যে আশরাফুল নিজের দোষ আকসুর কাছে ও পরে সংবাদ মাধ্যমের কাছে স্বীকার করেন।
বাকীরা দোষ স্বীকার না করলেও পত্রিকান্তরে খবর আসে যে, আশরাফুল দাবি করেছেন বাংলাদেশের সাবেক তিন খেলোয়াড় খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন ও মোহাম্মদ রফিক বিভিন্ন সময় ফিক্সিং কান্ডে সম্পৃক্ত হয়েছেন।
তিন জনই এ অভিযোগ অস্বীকার করলেও রফিক আবার এ প্রসঙ্গে তুলে আনেন সানোয়ার হোসেনের নাম। পরে সানোয়ার এ অভিযোগ অস্বীকার করেন।
আরও পড়ুন

সর্বশেষ