সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআইআইইউসিতে হাল্ট পুরস্কার এর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত

আইআইইউসিতে হাল্ট পুরস্কার এর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর কেন্দ্রীয় মিলনায়তনে হাল্ট পুরস্কার ২০২৪ এর চুড়ান্ত পর্ব ১১ ফেব্রুয়ারী (রবিবার) অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের মোট ১৭ টি টিম তাদের তৈরি করা প্রজেক্ট উপস্থাপন করে। প্রতিযোগিতায় মোট তিন টা দলকে যথাক্রমে চ্যাম্পিয়ন, রানারআপ এবং ২য় রানারআপ ঘোষনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলা।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে হাল্ট পুরস্কার এর বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন এবং মেধা বিকাশ এবং আন্তর্জাতিক চ্যালেঞ্জ মোকাবিলায় ছাত্র-ছাত্রীদের বিভিন্ন প্রতিযোগিতামূলক প্রোগ্রামে অংশগ্রহণের উৎসাহ প্রদান করেন।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর প্রক্টর মোঃ ইফতেখার উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হাল্ট পুরস্কার ২০২৪  এর চুড়ান্ত পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইআইইউসির ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবীর এবং রেজিস্ট্রার আ ফ ম আক্তারুজ্জামান কায়সার।

বিশেষ অথিতির বক্তব্যে ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির হাল্ট পুরস্কার এর সাথে সংশ্লিষ্ট সকল কে অভিবাদন জানায় এবং এ ধরনের প্রতিযোগিতামূলক প্রোগ্রামের ধারাবাহিকতা বজায় রাখার আশা ব্যক্ত করেন। বিশেষ অতিথির বক্তব্যে রেজিস্ট্রার আ ফ ম আক্তারুজ্জামান কায়সার বলেন, ছাত্র-ছাত্রীদের কে আরো প্রতিযোগিতামূলক প্রোগ্রামে অংশগ্রহণের মাধ্যমে দেশ বিদেশে সুনাম অর্জন করতে হবে।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে প্রক্টর মো: ইফতেখার উদ্দীন সংশ্লিষ্ট সকল কে ধন্যবাদ জানায় এবং হাল্ট পুরস্কার এর ভবিষ্যৎ পরিকল্পনার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেয়।

উক্ত প্রতিযোগীতায় বিচারক এবং এডভাইজার হিসেবে ছিলেন আইআইইউসির ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইয়াসির আরফাত, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো: তৌফিকুর রহমান, সহকারী অধ্যাপক মো: সাইফুর রহমান সোহেল এবং ইবি বিভাগের সহকারী অধ্যাপক মো: আমজাদ হোসাইন।

আরও পড়ুন

সর্বশেষ