শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদটপময়মনসিংহে যাত্রী তোলার সময় আরেক বাসের ধাক্কায় চার পোশাক শ্রমিকসহ নিহত ৬

ময়মনসিংহে যাত্রী তোলার সময় আরেক বাসের ধাক্কায় চার পোশাক শ্রমিকসহ নিহত ৬

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় এক বাসে যাত্রী তোলার সময় আরেক বাসের ধাক্কায় চার পোশাক শ্রমিকসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন। বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। তারা হলেন ত্রিশালের রাগামারা এলাকার সোহেল মিয়া (৩৫), সদরের চুরখাই এলাকার কামরুজ্জামান লিটন (২৮),ঈশ্বরগঞ্জের মারোয়াখালি এলাকার আলতাব হোসেন (৬০), দক্ষিণ তেঁতুলিয়া এলাকার জেসমিন আক্তার (৩০) ও নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (২৮)। নিহত অপরজন নারী বলে জানা গেলেও তার নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদরের চুরখাই ও ত্রিশাল থেকে কয়েকজন পোশাক শ্রমিক ও সাধারণ যাত্রী শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী এসএস ট্রাভেলস নামে একটি বাসে ওঠেন। পথে চেলেরঘাট এলাকায় যেতে বাসটির চাকা ফুটো (পাংচার) হয়ে যায়। পরে বাসটি সড়কের পাশে দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল। এজন্য যাত্রীরা নেমে অন্য বাসের জন্য অপেক্ষা করছিলেন। এরই মধ্যে ইসলাম পরিবহন নামে একটি বাস থামিয়ে যাত্রীরা সেটিতে ওঠার সময় রাসেল গার্মেন্টসের একটি বাস এসে বাসটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যান। এতে আহত হন অন্তত ১২ জন। তাদের মধ্যে সাতজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান।

আরও পড়ুন

সর্বশেষ