শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসংরক্ষিত আসনে চট্টগ্রাম থেকে মনোনয়ন পেলেন ওয়াসিকা, সনি

সংরক্ষিত আসনে চট্টগ্রাম থেকে মনোনয়ন পেলেন ওয়াসিকা, সনি

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে চট্টগ্রাম (উত্তর ও দক্ষিণ) থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ওয়াসিকা আয়েশা খান এবং খাদিজাতুল আনোয়ার সনি। দক্ষিণ চট্টগ্রাম থেকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কায়সারের মেয়ে  ওয়াসিকা আয়েশা খানকে অভিনন্দন জানিয়েছে বিভিন্ন সংগঠন। আনোয়ারা উপজেলা থেকে ওয়াসিকা আয়েশা খান দশম সংসদেরও সদস্য ছিলেন। তিনি মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্বে আছেন।

উত্তর চট্টগ্রাম থেকে মনোনয়ন পাওয়া ফটিকছড়ির সাবেক সংসদ সদস্য রফিকুল আনোয়ারের মেয়ে উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য খাদিজাতুল আনোয়ার সনি বলেছেন, প্রধানমন্ত্রী আমাকে আরো বড় পরিসরে দলের জন্য কাজ করার সুয়োগ করে দিয়েছেন। ০৮ ফেব্রুয়ারি রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভা শেষে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের ৪১ জন সংসদ সদস্যের নাম ঘোষণা করা হয়।

এদিকে কক্সবাজার থেকে মনোনয়ন পেয়েছেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান কানিজ ফাতেমা আহমেদ। খাগড়াছড়ি থেকে মনোনয়ন পেয়েছেন বাসন্তী চাকমা।

আরও পড়ুন

সর্বশেষ