শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়পেনিনসুলা চিটাগাং-এ ‘দ্য টেস্ট অফ টাইড’ সী ফুড ফ্যাস্টিভ্যাল

পেনিনসুলা চিটাগাং-এ ‘দ্য টেস্ট অফ টাইড’ সী ফুড ফ্যাস্টিভ্যাল

সী ফুড প্রেমিদের বৈচিত্রময় সী ফুডের স্বাদের অভিজ্ঞতা দিতে চট্টগ্রামের তারকা হোটেল দ্যা পেনিনসুলা চিটাগাং-এ শুরু হয়েছে সপ্তাহব্যাপী ‘দ্য টেস্ট অফ টাইডস’ সী ফুড ফেস্টিভ্যাল। সামুদ্রিক জীব বৈচিত্রের আদলে সুসজ্জিত পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে এই বিশেষায়িত ফেস্টিভ্যাল শুরু হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে দ্য টেস্ট অফ টাইডস’ সী ফুড ফ্যাস্টিভ্যালের উদ্বোধন করেন দ্যা পেনিনসুলা চিটাগাং-এর চেয়ারম্যান জনাব মাহবুব উর রহমান. এই সময় পেনিনসুলার জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।IMG-20230915-WA0000

আপনি যদি একজন দুর্দান্ত সীফুড প্রেমী হন এবং বৈচিত্রময় নানা স্বাদের সী ফুড উপভোগ করতে চান তবে পেনিনসুলার বিশেষ এই ফেস্টিভ্যাল আপনার জন্যই। পেনিনসুলার আন্তর্জাতিক শেফ-এর তত্ত্বাবধানে সুনিপুণভাবে প্রস্তুত হয়েছে সামুদ্রিক তাজা মাছের নানা মেনু। সুস্বাদু সীফুড টেরিন থেকে শুরু করে দেশের ঐতিহ্যবাহী সরিষা ইলিশ, সামুদ্রিক খাবার আরাবিয়াটা, সিঙ্গাপুর চিলি ক্র্যাব, সিফুড থার্মিডোরসহ নানা ধরনের সী ফুডের মেনু থাকছে এই ফেস্টিভ্যালে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত লেগুনা রেস্টুরেন্টে দ্য টেস্ট অফ টাইডস’সী ফুড ফ্যাস্টিভ্যাল চলবে। অল ইনক্লুডিং ৩২০০ টাকায় একশ’র ও বেশি মেনুতে সাজানো সী ফুড স্পেশাল ফেস্টিভ্যাল ডিনার উপভোগ করতে পারবেন অতিথিরা। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ ফ্রি অফার।

সমুদ্রের তরতাজা সী ফুডের দেশীয় এবং আন্তর্জাতিক মেনুতে সাজানো বৈচিত্রময় স্বাদের সীফুড পরিবার বন্ধু প্রিয়জনদের সাথে নিয়ে উপভোগ করতে ‘দ্য টেস্ট অফ টাইডস’ সী ফুড ফ্যাস্টিভ্যালে আমন্ত্রন জানাচ্ছে দ্যা পেনিনসুলা চিটাগাং।

আরও পড়ুন

সর্বশেষ