মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়ব্যস্ত সময় কাটাচ্ছেন মহেশ ভাট কন্যা আলিয়া

ব্যস্ত সময় কাটাচ্ছেন মহেশ ভাট কন্যা আলিয়া

Alia-Bhatt-smগত বছরে মুক্তি পাওয়া করন জোহর পরিচালিত ছবি ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’-এ অভিনয় দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় মহেশ ভাট কন্যা আলিয়ার। নজরকাড়া ফিগার আর দারুন অভিনয় দিয়ে প্রথম ছবিতেই বাজিমাত করেন বলিউড ছবির উঠতি এই নায়িকা।

বর্তমানে নতুন ছবিতে কাজ করা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি শেষ করেছেন ইমতিয়াজ আলী পরিচালিত ‘হাইওয়ে’ ছবির শুটিং। ছবিটির প্রযোজক সাজিদ নাদিওয়ালা।এটি তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ।

সম্প্রতি মুম্বাইয়ে টুয়েন্টিওয়ান ব্র্যান্ডের পোশাক শোরুম উদ্বোধনে এসে আলিয়া বলেন, “‘হাইওয়ে’ আমার জন্য একটি চ্যালেঞ্জ, আর আমি নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করতে চাই।এই ছবিতে কাজ করার সুযোগ পাওয়া নিঃসন্দেহে আমার জন্য সৌভাগ্যের।”

‘হাইওয়ে’ ছবিতে আলেয়াকে দেখা যাবে একজন কাশ্মিরী মেয়ের চরিত্রে। তার বিপরীতে অভিনয় করেছেন রনদ্বীপ হুদা। চলতি বছরের ১৩ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে। এছাড়া অভিষেক বর্মনের পরিচালনায় ‘টু স্টেটস’ ছবিতেও অভিনয় করছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা এবং করন জোহর। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউডে নবাগত নায়ক অর্জুন কাপুরকে।

আরও পড়ুন

সর্বশেষ