শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়দাবি আদায় না হওয়া পর্যন্ত হরতালসহ বিভিন্ন কর্মসচি অব্যাহত থাকবে : রিজভী

দাবি আদায় না হওয়া পর্যন্ত হরতালসহ বিভিন্ন কর্মসচি অব্যাহত থাকবে : রিজভী

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)
প্রধামন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যে সুরুচি, সংস্কৃতি ও গণতন্ত্রের লেশমাত্র নেই বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার সকাল সাড়ে ৮টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এই মন্তব্য করেন। মঙ্গলবার দেয়া সজীব ওয়াজেদ জয়ের বক্তব্য তুলে ধরে রিজভী বলেন, প্রধানমন্ত্রীর ছেলে রাজনীতি করবে ভালো কথা। কিন্তু সংস্কৃতির ধারা অব্যাহত রেখে তাকে কথা বলতে হবে। যা তিনি করেননি। তাঁর বক্তব্যে গণতন্ত্রের লেশমাত্র ছিল না।

তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় না হওয়া পর্যন্ত ১৮ দলীয় জোট আন্দোলন চালিয়ে যাবে কি না- সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে রিজভী বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত হরতালসহ বিভিন্ন কর্মসচি অব্যাহত থাকবে। কারণ আন্দোলন ছাড়া দাবি আদায় সম্ভব নয়। আগামী সপ্তাহেও হরতাল দেয়া হবে কি না সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, হরতাল আসতেও পারে। তবে সময় হলে আপনাদেরকে জানানো হবে।

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার দাবিতে আন্দোলন যত তীব্র থেকে তীব্রতর হবে বিএনপি বিজয়ের দিকে তত এগিয়ে যাবে উল্লেখ করে তিনি বলেন, ১৮ দলের ডাকা হরতালের সুযোগ নিয়ে সরকার দেশে সহিংসতা সৃষ্টির চক্রান্ত করছে। সরকার দুষ্কৃতকারী ও আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে দেশে সংঘাত ও সহিংসতার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ