শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়ডিপজলের কাছে ক্ষমা চাইলেন জয়

ডিপজলের কাছে ক্ষমা চাইলেন জয়

সমপ্রতি বরেণ্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ–এর সঙ্গে এক সাক্ষাৎকারে চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে বেফাঁস’ মন্তব্য করেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। কাজী হায়াৎ–এর নেওয়া ওই সাক্ষাৎকারে জয়কে বলতে দেখা যায়, ডিপজল ভাইয়ের মতো প্রভাবশালী এক ব্যক্তি, যে রাজনৈতিকভাবে বিতর্কিত তাকে আপনি নাটক–সিনেমায় আনলেন এবং সে হিট হলো…। উপস্থাপকের এমন মন্তব্যে বেশ ক্ষুব্ধ হন ডিপজল। বিষয়টি বুঝতে পেরে তার কাছে ক্ষমা চেয়েছেন জয়।

জয় বলেন, ডিপজল ভাইকে নিয়ে ওই বেফাঁস মন্তব্যের পরে তিনি আমাকে ফোন দেননি। ফোন দিয়েছেন জায়েদ খান। জায়েদ আমাকে ফোন দিয়ে ভয় দেখাইছে। বলেছে, ডিপজল ভাই খুব রাগ করছে। আপনে জানেন না, আপনার ক্ষতি হয়ে যেতে পারে…। এরপর আমি ডিপজল ভাইকে ফোন দেই। কিন্তু তিনি আমার ফোন ধরেননি। বরং জায়েদ ভাই আমাকে আবার ফোন দিয়ে জিজ্ঞেস করে, আপনি ডিপজল ভাইকে কল দিচ্ছেন কেনো?

এরপর আমি আর ভাইকে কল দেইনি। জয় আরও বলেন, এরপর আমার প্রোডিউসার তাকে কল দেয় অনুষ্ঠানে আসার জন্য। কিন্তু ডিপজল ভাই তাকে বলে দেন, আমার মুখ দেখতে চান না তিনি। পুরো ঘটনার জন্য ডিপজলের কাছে ক্ষমা চেয়েছেন জয়। অভিনেতার উদ্দেশে তিনি বলেছেন, ডিপজল ভাই আপনাকে অনুরোধ করবো, আমাদের অতীত সম্পর্কটা একটু ভেবে দেখবেন। আপনাকে আমি ভালোবাসি। আমার বেফাঁস মন্তব্যর কারণে আপনি কষ্ট পেয়েছেন, কিন্তু সেটা আমার উদ্দেশ্য ছিল না। আমি ক্ষমা চাই। আপনি আমাকে যেভাবে আগে ভালোবাসতেন, সেভাবেই ভালোবাসবেন।

আরও পড়ুন

সর্বশেষ