মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়নিপীড়নের শিকার হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন

নিপীড়নের শিকার হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

নিপীড়নের শিকার হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এতে ভয়ঙ্কর এক অভিজ্ঞতার মুখোমুখি হন এই অভিনেত্রী। আতঙ্কে শিউরে উঠেন তিনি। কারণ এমন একটি পরিস্থিতির জন্য তিনি মোটেই প্রস্তুত ছিলেন না।

সম্প্রতি একটি ম্যাগাজিনের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা পাড়–কোন। সব সময়ের মতো অনুষ্ঠানস্থলে উপস্থিত হওয়ার পরপরই সেখানে ভিড় জমায় তার অনেক ভক্তরা। এদের মধ্যে একজন ভক্ত ইচ্ছা করে দিপীকার গায়ে হাত দেয়। অসংখ্য নারী ভক্তের পাশাপাশি দীপিকার যে অনেক পুরুষ ভক্তও আছে এটা কারো অজানা নয়। দীপিকা যেখানেই যান সেখানে তার ভক্তরাও তাকে অনুসরণ করেন ভিড় জমায় তাকে দেখার জন্য। কিন্তু এবার এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে- তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

এই অনুষ্ঠানস্থলে আসার কথা প্রকাশ পাওয়া মাত্র, হঠাৎ করেই অনুষ্ঠানস্থলে ভিড় জমায় বিভিন্ন সাংবাদিক ও মিডিয়া এবং তা সামাল দিতে হিমশিম খাচ্ছিলেন নিরাপত্তারীরা। দীপিকা তখন গাড়িতে ওঠার চেষ্টা করছেন। কিন্তু উপস্থিত ভক্ত ও সাংবাদিক-মিডিয়া কারণে তিনিও হিমশিম খাচ্ছিলেন। দীপিকাকে রক্ষা করতে গিয়ে তার দেহরীদের অবস্থাও হয়েছে নাজেহাল।

পরে আরো জানা যায়, গাড়িতে উঠার সময় একটি লোকটি দীপিকার গায়ে স্পর্শ করার চেষ্টা করে কিন্তু শেষ পর্যন্ত লোক ভিড় ঠেলে সে শুধু মাত্র দিপীকার কাঁধ স্পর্শ করতে পারেন।

আরও পড়ুন

সর্বশেষ