শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়কুরবানির গরমে ঈদ কাটবে আরামে স্লোগানে র‍্যাগস ইমার্টে চলছে আকর্ষণীয় অফার

কুরবানির গরমে ঈদ কাটবে আরামে স্লোগানে র‍্যাগস ইমার্টে চলছে আকর্ষণীয় অফার

RANGS eMART-এর বর্তমান অবস্থানের চট্টগ্রামে ৭ টি শোরুম GEC, GEC Flagship, Jamal Khan, New Market, Halishahar, Agrabad & Cox’s Bazarতে পরিচালিত হয়।

RANGS eMART বাংলাদেশের ইলেকট্রনিক্স মার্কেটে সবচাইতে বেশি গ্লোবাল ব্র্যান্ডস নিয়ে ৩০ বছরের বেশি সময় ধরে সার্ভ করে আসছে। বর্তমান ইলেকট্রনিক্স এপ্লায়েন্স মার্কেট এর লেটেস্ট টেকনোলজি ও সবচেয়ে চাহিদাসম্পন্ন প্রোডাক্টগুলোতে আকর্ষণীয় অফারগুলো চলমান রয়েছে।

ওয়াশিং মেশিন: প্রথমেই থাকছে ওয়াশিং মেশিন সেকশন যাতে রয়েছে বিশ্বসেরা ব্র্যান্ড SAMSUNG, LG ও HISENSE ব্র্যান্ডের ওয়াশিং মেশিন। দুই ধরণের ওয়াশিং মেশিন জানেন টপ লোডিং ও ফ্রন্ট লোডিং। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স টেকনোলজি সম্পন্ন LG ফ্রন্ট লোড ওয়াশিং মেশিন যেগুলো পাওয়া যাচ্ছে ৮ কেজি থেকে ১১ কেজি ক্যাপাসিটিতে। এছাড়াও LG ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনগুলো থাকছে STEAM+ টেকনোলজি যা দ্বারা ৯৯.৯% এলার্জেন, যা আমরা ডাস্ট ও মাইট নাম সিনে থাকি, যা আমাদের শরীরের ক্ষতিকর এলার্জি সৃষ্টি করে থাকে, সেগুলো ধ্বংস করে দেয়। LG ফ্রন্ট লোড ওয়াশিং মেশিন এর প্রাইস শুরু হচ্ছে ৭৫৯০০ টাকা এমআরপি যার সাথে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক ও ও ব্যাংক এশিয়া ক্রেডিট কার্ড ব্যবহারে অতিরিক্ত ৭% এডিশনাল ডিসকাউন্ট। তারমানে রেগুলার অফারের পাশাপাশি ব্যাঙ্ক এশিয়া ক্রেডিট কার্ড ব্যবহারে অতিরিক্ত ৭% ডিসকাউন্ট যা আপনারা পুরো মে মাস জুড়ে পাবেন শুধুমাত্র RANGS eMART-এ।
SAMSUNG ওয়াশিং মেশিন ফ্রন্ট লোড থাকছে ৮ ও ৯ কেজি ক্যাপাসিটি এবং ফ্রন্ট লোড থাকচেক ৭ থেকে ১৩ কেজি কাপাসিটিতে। ওয়াশিং মাচিনিগুলোর মূল্য শুরু হচ্ছে ২৬,৯০০ টাকা থেকে। এবং RANGS eMART এর এবারের সেরা আকর্ষণ হিসেবে থাকছে প্রতিটি পণ্যে নিশ্চিত ক্যাশব্যাক ও ব্যাংক এশিয়া ক্রেডিট কার্ড ব্যবহারে অতিরিক্ত ৭% এডিশনাল ডিসকাউন্ট।

রেফ্রিজারেটর: বাসার প্রতিদিনের সবচাইতে প্রয়োজনীয় এপ্লায়েন্সটি – রেফ্রিজারেটর। এবং আমরা জানিয়ে দিতে চাই আপনাদের যে RANGS eMART বর্তমানে বাংলাদেশে সবচাইতে বেশি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড এর অথরাইজড ডিস্ট্রিবিউটর। আপনারা যেকোন RANGS eMART ভিজিট করলে পেয়ে যাবেন ওয়ার্ল্ড ফেমাস SAMSUNG, HITACHI, LG, PANASONIC, TOSHIBA, WHIRLPOOL ও HISENSE ব্র্যান্ডের রেফ্রিজারেটর।
HITACHI ওয়ার্ল্ড এর লিডিং ইলেকট্রনিক্স ব্র্যান্ড এবং তাদের রেফ্রিজারেটর সেগমেন্ট বিশ্বব্যাপী সমাদৃত। আপনারা RANGS eMART-এ HITACHI রেফ্রিজারেটরের সবকাইয়ে বড় লাইনআপ পেয়ে যাবেন, যার মাঝে সবচাইতে আকর্ষণীয় মডেল রেফ্রিজারেটর টি যার ক্যাপাসিটি থাকছে জাপানী প্রযুক্তির HITACHI ফ্রিজ বরাবরই ক্রেতাদের খুবই পছন্দ এর আকর্ষনীয় ডিজাইন ও অত্যাধুনিক ফিচারের জন্য। এই ব্র্যান্ডের ফ্রিজগুলোতে রয়েছে Tempered Glass Shelves, এটি স্ক্র্যাচ-প্রুফ এবং তাপ-প্রতিরোধী, এবং কাচের এই তাকগুলি পর্যাপ্ত ভার বহন করতে পারে।
• এছাড়াও রয়েছে Dual Sensing Control অর্থাৎ এই ফ্রিজটিতে দুটি ইকো থার্মো সেন্সর রয়েছে, যা প্রতিটি কম্পার্ট্মেন্টের প্রয়োজনমতো তাপমাত্রাকে সঠিকভাবে বজায় রাখতে সাহায্য করে।
• আছে ভেজিটেবল কম্পার্ট্মেন্ট যা ফল এবং শাকসবজি সঞ্চয় করতে এবং তাজা রাখার জন্য প্রচুর জায়গা সরবরাহ করে।
• রয়েছে Powerful Cooling ফিচার। এর ইনভার্টার কমপ্রেসরটি এতোটাই পাওয়ারফুল যে এটি ৬০ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রাতেও খাবার ঠাণ্ডা রাখতে সক্ষম।
HITACHI রেফ্রিজারেটর এর এই মডেলটি আপনারা পাচ্ছেন এবং তার সাথে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক ও ব্যাঙ্ক এশিয়া ক্রেডিট কার্ড ৭% এডিশনাল ডিসকাউন্ট অফার। এছাড়াও বিভিন্ন ক্যাপাসিটি ও প্রাইস রেঞ্জ এর HITACHI ও অন্যান্য ব্র্যান্ডের রেফ্রিজারেটর রয়েছে এবং সবগুলোতেই থাকছে নিশ্চিত ক্যাশব্যাক ও ব্যাঙ্ক এশিয়া ক্রেডিট কার্ড অফার।

এসি: এই গরমের সবচাইতে প্রয়োজনীয় পণ্য, এয়ার কন্ডিশনার বা এসি। LG, SAMSUNG, HISENSE ও TOSHIN ব্র্যান্ডের ১, ১.৫ ও ২ টন ইনভার্টার ও নন-ইনভার্টার এসি পেয়ে যাবেন আপনারা RANGS eMART-এ। আজকে আমরা বাংলাদেশে একদম নতুন LG রেফ্রিজারেটর গুলো দেখতে চাই আপনাদের। ডুয়াল ইনভার্টার টেকনোলজির এসিগুলোতে রয়েছে গোল্ড ফিন কন্ডেন্সার যা আপনার রুমকে ঠান্ডা করে ফেলবে খুব কম সময়ের মাঝে। LG এসিগুলো এভেলেবেল হবে ১.৫ ও ২ টন ক্যাপাসিটিতে যার মূল্য শুরু হচ্ছে ১,১৯,৯০০ টাকা থেকে এবং সাথে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক ও ব্যাঙ্ক এশিয়া ক্রেডিট কার্ড ৭% এডিশনাল ডিসকাউন্ট অফার।
RANGS eMART হচ্ছে ONE STOP ELECTRONICS APPLIANCE SOLUTION অর্থাৎ আপনারা সকল ধরণের প্রয়োজনীয় ইলেকট্রনিক্স সামগ্রী পেয়ে যাবেন সিম্পলি একটা শোরুম থেকেই। এখানে রয়েছে সকলের দৈনন্দিন প্রয়োজনীয় লাইফস্টাইল এপ্লায়েন্স যেখানে ওয়ার্ল্ড ফেমাস ব্র্যান্ড PHILIPS, HAVELS ও ব্র্যান্ডের পণ্য থাকছে। এছাড়াওব্র্যান্ডের অডিও একসেসোরিজ থাকছে আপনাদের জন্য।

এলইডি: এলইডি টিভি সেকশনে, যেখানে রয়েছে SAMSUNG, LG ও TOSHIBA ব্র্যান্ডের সব লেটেস্ট স্মার্ট টিভি। এবার আমরা আপনাদের দেখতে চাই TOSHIBA এর সবচাইতে লেটেস্ট মডেল ৫৫” কোয়ান্টাম ডট গুগল টিভি। জাপানিজ টেকনোলজি ব্র্যান্ড TOSHIBA এর এই টিভি তে থাকছে কোয়ান্টাম ডট এইচডিআর ১০+ ডিসপ্লে যাকে পাওয়ার করছে রেগযা ইঞ্জিন প্রো ও 4K ব্রিলিয়ান্স রিস্টোরেশন, এবং এতে রয়েছে এ.আই আপস্কেলিং, ডলবি ভিশন ও ডলবি এটমস। আপনি স্পোর্টস লাভার হলে এর গেম মোড আপনার এক্সপেরিয়েন্সকে করে তুলবে আরো এক্সসাইটিং। এতোসব ফীচার এর পাশাপাশি আরো একটা দুর্দান্ত ফিচার জেনে নেওয়া যাক যেটা হলো ফার ফিল্ড ভয়েস কন্ট্রোল অর্থাৎ পুরো টিভি আপনার ভয়েস কম্যান্ড দিয়ে পরিচালনা করতে পারছেন। আমরা এটার ডেমোন্সট্রেশন দেখে নেই: HEY GOOGLE PLAY COCOMELON (ভয়েস কন্ট্রোল দেখানো হবে) . ভিউয়ার্স আপনারা দেখতেই পাচ্ছেন দুর্দান্ত একটা ফিচার এই টিভিটার, এবংব্য এত কিছু আপনারা পেয়ে যাচ্ছেন ১,১৪,৯০০ টাকায় যাতে থাকছে ২৫,০০০ টাকা ক্যাশব্যাক ও সাথে ৭% ব্যাংক এশিয়া ক্রেডিট কার্ড এডিশনাল ডিসকাউন্ট ! এছাড়াও অন্যান্য সকল টিভিতে থাকছে এক্সসাইটিং অফার শুধুমাত্র RANGS eMART-এ।
RANGS eMART এ রয়েছে লেটেস্ট ট্রেন্ডের SAMSUNG স্মার্টফোন, যার সবচাইতে এক্সক্লুসিভ এন্ড হাই ডিমান্ড ফোনগুলো পেয়ে যাবেন সাথে আপনাদের ঘরের প্রয়োজনীয় সকল কিচেন এপ্লাইয়েন্স যেমন মিক্সার গ্রিন্ডার, আয়রন, এয়ার ফ্রাইয়ার, ব্লেন্ডার এবং আরো অনেক পণ্য।

এ ব্যাপারে রিজিওনাল ম্যানেজার মো: মহসিন উদ্দিন চৌধুরী বলেন, Rangs eMart প্রায় ৩০ বছরের অধিক সময় ধরে বাংলাদেশের মানুষকে মানসম্মত ইলেকট্রনিক পন্য বিক্রয়ের মাধ্যমে সেবা করে আসছে এবং ভবিষ্যতে আরো বেশী সেবা দেয়ার জন্য এগিয়ে আসবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন

সর্বশেষ