সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদখেলার সময়পিএসজিতে নতুন চুক্তির জন্য শর্ত বেঁধে দিলেন লিওনেল মেসি

পিএসজিতে নতুন চুক্তির জন্য শর্ত বেঁধে দিলেন লিওনেল মেসি

পিএসজিতে নতুন চুক্তির জন্য শর্ত বেঁধে দিলেন লিওনেল মেসি। আর যা অনুমান করা হচ্ছিল তেমনটাই ঘটেছে। মেসির বাবা জর্জে মেসি, যিনি মেসির এজেন্ট হিসেবে কাজ করেন তিনি বুধবার (২৬ এপ্রিল) পিএসজিকে জানিয়েছেন, মেসির নতুন চুক্তির ব্যাপারটা যেন ক্লাব মাথায় নেয়।

বিশ্বকাপ জয়ের পর মেসির ব্যাপারে নতুন করে ভাবার সময় হয়েছিল পিএসজির কাছে। তবে চার মাস পার হওয়ার পর এখনও নতুন চুক্তির ব্যাপারে কথা আগে বাড়ায়নি ফরাসি ক্লাবটি। যার জন্য তাদের মেসির সঙ্গে চুক্তির ব্যাপারটা মনে করিয়ে দিলেন মেসির বাবাই। ফরাসি পত্রিকা লা প্যারিসিয়েন জানাচ্ছে, নতুন চুক্তিতে মেসি যে বেতন চেয়েছেন, সেটিই নাকি দিতে চাচ্ছে না পিএসজি।

পত্রিকাটি জানিয়েছেন, মেসি বেতন বাড়াতে চায় পিএসজির সঙ্গে তার নতুন চুক্তিতে। তবে ফরাসি জায়ান্টরা তা করতে চায় না। মেসিকে আগের স্যালারিতেই নতুন চুক্তি করাতে চায়। যার কারণেই বিশ্বকাপের পর চার মাস পার হলেও এখনও মেসির সঙ্গে নতুন চুক্তি করা হচ্ছে না তাদের।

 এদিকে সৌদি ক্লাব আল হিলাল মেসিকে ৪০ কোটি ডলারের এক প্রস্তাব দিয়েছে, যা গ্রহণ করলে মেসি বনে যাবেন বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ক্রীড়াবিদে। জানুয়ারিতে ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের আরেক ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন ২০ কোটি ডলার পারিশ্রমিকের বিনিময়ে। তিনি এই মুহূর্তে ক্রীড়া ইতিহাসের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ক্রীড়াবিদ।

 তবে মেসির পক্ষ থেকে পিএসজিতে তার বাড়তি বেতন চাওয়ার কথাটি ভুয়া। কারণ, মেসি আগামী মৌসুমে পিএসজির নতুন পরিকল্পনা নিয়ে ভাবছেন। তবে এখনও সবকিছুই ধোঁয়াশার মধ্যেই রয়েছে। এদিকে বার্সেলোনাও চাইছে মেসিকে আবারও তাদের ক্লাবে ফেরাতে।

আরও পড়ুন

সর্বশেষ