বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদটপউন্নয়নের কথা বলে প্রতিমুহূর্তে দুর্নীতি করছে আ.লীগ: মির্জা ফখরুল

উন্নয়নের কথা বলে প্রতিমুহূর্তে দুর্নীতি করছে আ.লীগ: মির্জা ফখরুল

উন্নয়নের কথা বলে শোষণ-দুর্নীতি করছে আ.লীগ: মির্জা ফখরুল বক্তব্য দিচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও: উন্নয়নের কথা বলে আওয়ামী লীগ শোষণ ও দুর্নীতি করছে -বলে মন্তব্য করেছেরন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বারবার উন্নয়নের কথা বলে তারা (আওয়ামী লীগ) মানুষকে বোকা বানাচ্ছে। উন্নয়নের কথা বলে তারা প্রতিমুহূর্তে দুর্নীতি করছে। উন্নয়নের কথা বলে তারা দেশকে ধ্বংস করে দিয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁওয়ের পাবলিক ক্লাব মাঠে রংপুর ও রাজশাহী বিভাগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্য এসব কথা বলেন বিএনপির মহাসচিব।

আগামীতে আন্দোলনের কথা উল্লেখ্য করে মির্জা ফখরুল বলেন, এমন একটা ক্রান্তিলগ্নে এসে উপস্থিত হয়েছি যে, আগামী দিনগুলোতে আমরা যদি নিজেদের সংগঠিত করে আন্দোলনের মধ্য দিয়ে ভয়াবহ দানবীয় সরকারকে পরাজিত না করতে পারি তাহলে জাতির অস্থিত্ব বিপন্ন হয়ে যাবে।

আজকে পরিকল্পিতভাবে আওয়ামী লীগ এ দেশকে নতজানু রাষ্ট্র হিসেবে ও মানুষকে শোষণ করে ব্যর্থ রাস্ট্রে পরিণত করতে চায়, তা হতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, ভোলা থেকে আমাদের আন্দোলন শুরু হয়েছে। ১৭ জনের প্রাণ গেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে ১০ দফা দাবি দিয়েছেন সেটি ছাড়া আমরা নির্বাচনে অংশ নেব না।

এ সময় কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানি, সাধারণ সম্পাদক রাজীব আহসান ও রংপুর-রাজশাহী বিভাগের, জেলার স্বেচ্ছাসেবক দলের নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ