মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়রমজানে ব্র্যাক ব্যাংক-এর গ্রাহকরা ১,০০০টিরও বেশি আউটলেটে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়

রমজানে ব্র্যাক ব্যাংক-এর গ্রাহকরা ১,০০০টিরও বেশি আউটলেটে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়

এই রমজানে ব্র্যাক ব্যাংক-এর গ্রাহকরা ১,০০০টিরও বেশি আউটলেটে পাবেন আকর্ষণীয় ছাড়ের সুবিধা। ব্র্যাক ব্যাংক-এর ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডাররা ইফতার ও সেহরিতে পাঁচ তারকা হোটেলে বাই ওয়ান গেট ফোর, বাই ওয়ান গেট থ্রি, বাই ওয়ান গেট টু ও বাই ওয়ান গেট ওয়ান সুবিধা পাবেন। কার্ডহোল্ডাররা ডাইনিং, লাইফস্টাইল, জুয়েলারি, এয়ারলাইন টিকিট ও হোটেল বুকিং, ইলেকট্রনিক্স ও ফার্নিচার ও ই-কমার্সে কেনাকাটা ছাড়াও আরও অনেক ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করবেন। এছাড়াও গ্রাহকরা অনলাইন কেনাকাটায় ক্যাশব্যাক সুবিধা পাবেন। পুরো রমজান মাস জুড়ে এবং ঈদের দিন পর্যন্ত গ্রাহকরা প্রায় ৬০০টিরও অধিক মার্চেন্ট পার্টনারের ১,০০০টি আউটলেটে এই অফার পাবেন।

ব্র্যাক ব্যাংক-এর সকল কার্ডহোল্ডার রমজানের প্রথম ১০ দিন সিক্স সিজন্স হোটেলে একটি কিনলে চারটি ফ্রি বুফে ইফতার-ডিনার ও সেহরি এবং রমজানের বাকি দিনগুলোতে একটি কিনলে তিনটি ফ্রি উপভোগ করবেন। হোটেল বেঙ্গল ব্লুবেরি, ক্যানারি পার্ক, গোল্ডেন টিউলিপ এবং দ্য ওয়ে ঢাকায় পাবেন একটি কিনলে দুইটি ফ্রি সুবিধা।

শেরাটন ঢাকা, দ্য ওয়েস্টিন ঢাকা, লা মেরিডিয়ান ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, র‌্যাডিসন ব্লু ঢাকা ও চট্টগ্রাম, রেনেসাঁ ঢাকা, আমারি ঢাকা, হলিডে ইন, লেকশোর গুলশান ও বনানী, হোটেল সারিনা, অ্যাস্কট প্যালেস, স্প্যারোস, সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, দ্য পেনিনসুলা চট্টগ্রাম, হোটেল আগ্রাবাদ, হোটেল গ্র্যান্ড সিলেট, রোজ ভিউ সিলেট সহ ৬০টির বেশি হোটেল ও রেস্তোরাঁয় পাবেন একটি কিনলে একটি ফ্রি সুবিধা।

পাম ভিউ, খাজানা মিঠাই, বাংলার মিষ্টি, ফরেস্ট লাউঞ্জ, ব্রুজ অ্যান্ড বাইটস, ওয়েলপার্ক, অ্যামব্রোসিয়া, রিগালো, বার-বি-কিউ টুনাইটসহ বড় বড় শহরের ১১৯টি হোটেল ও রেস্টুরেন্টে ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

২০৩টি লাইফস্টাইল পার্টনার শপগুলিতে, ব্যাংকের কার্ডহোল্ডাররা ৩০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। লাইফস্টাইল পার্টনারদের মধ্যে আছে – জারা ফ্যাশন মল, আর্টিজান, অ্যাস্টোরিয়ন, বিশ্বরং, কে ক্রাফট, রং বাংলাদেশ, টাঙ্গাইল শাড়ি কুটির, সেইলর, ফেস্টিভাইব, ওমেন’স ওয়ার্ল্ড প্রভৃতি।  এছাড়াও, কার্ডহোল্ডাররা ৩৫টি বিখ্যাত গয়নার দোকানে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

ই-কমার্স কেনাকাটায় ক্রেডিট কার্ডহোল্ডাররা রোজার প্রথম দিন থেকে ঈদের দিন পর্যন্ত আড়ং, এপেক্স, সেইলর, চালডাল, ডমিনোজ পিৎজা, কেএফসি, পিৎজা হাট, ফুডপান্ডা, হাংরিনাকি, পিকাবু, পরিবহনডটকম, সোহাগ পরিবহন, রায়ানস আইটি এবং স্টার টেক-এ ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এছাড়া ৪৪টি ই-কমার্স মার্চেন্টে ২৫ শতাংশ ছাড় পাবেন কার্ডহোল্ডাররা।

লং বিচ হোটেল, ওশেন প্যারাডাইস, মোমো ইন, নাজিমগড় রিসোর্টস, বিসিডিএম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, গোজায়ান, শেয়ারট্রিপসহ ৮৯টি ট্রাভেল ও এয়ারলাইন্স পার্টনারদের সঙ্গে ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ইলেকট্রনিক্স ও আসবাবপত্রের দোকানে গ্রাহকরা ট্রান্সকম, সিঙ্গার, বাটারফ্লাই, এস্কয়ার, র‌্যাংগস, এমকে ইলেকট্রনিক্স, ওয়ালটন, আখতার ফার্নিশারস, অটবি, হাতিলসহ খ্যাতনামা ব্র্যান্ডের সঙ্গে ৩৬ মাস পর্যন্ত ০% পেফ্লেক্স সুবিধা উপভোগ করতে পারবেন।

কার্ডহোল্ডাররা নির্দিষ্ট শপিংমল, হোটেল ও রিসোর্ট, পার্লার ও সেলুনে ব্যয় করলে সর্বোচ্চ ৫,০০০ বোনাস রিওয়ার্ড পয়েন্ট এবং আস্থার মাধ্যমে কিউআর ভিত্তিক লেনদেনে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এই অফার সুবিধা সম্পর্কে ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন , “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। কেনাকাটার ক্ষেত্রে সব ক্যাটাগরি অন্তর্ভুক্ত থাকায় রমজান এবং ঈদের অফারগুলি আমাদের গ্রাহকদের পরিবার ও পরিজনদের নিয়ে এই বিশেষ ধর্মীয় উত্সব উদযাপনকে আরও আনন্দময় করবে। আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ড অনেক ক্যাটাগরি ও ১,০০০ এর বেশি পার্টনার নিয়ে গ্রাহকদের জন্য সবসময় দিয়ে আসছে সর্বোৎকৃষ্ট সুবিধা। আমরা আশা করি, এই অফারগুলি রমজান জুড়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ও আনন্দময় হবে।”

এ অফার সম্পর্কে আরোও বিস্তারিত জানতে ২৪-ঘন্টা কল করা যাবে ১৬২২১ নম্বরে এবং বিস্তারিত জানা যাবে ব্যাংকের ওয়েবসাইটে: https://bracbank.com/Ramzan2023/

আরও পড়ুন

সর্বশেষ