শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদজাতীয়টঙ্গীতে বাসে আগুন দিয়ে, বোমা ফাটিয়ে পালানোর সময় ককটেলসহ ধরা পড়েছে এক...

টঙ্গীতে বাসে আগুন দিয়ে, বোমা ফাটিয়ে পালানোর সময় ককটেলসহ ধরা পড়েছে এক পিকেটার

ষ্টাফরিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

বিরোধী দলের হরতালের শেষ দিনে গাজীপুরের টঙ্গীতে একটি বাসে আগুন দিয়ে ও বোমা ফাটিয়ে পালানোর সময় ককটেলসহ ধরা পড়েছে এক পিকেটার। অন্যদিকে, পূবাইলে রেলের স্লিপার তুলে নাশকতার চেষ্টা চালিয়েছে হরতালকারীরা।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, বুধবার সকাল পৌনে ৭টার দিকে টঙ্গী ফায়ার স্টেশনের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তুরাগ পরিবহনের একটি বাসে আগুন দেয় চার হরতালকারী।
এরপর তারা বোমা ফাটাতে ফাটাতে পালানোর চেষ্টা করলে পুলিশ শটগানের গুলি ছোড়ে। এতে রুবেল (২৪) নামে এক যুবক আহত হন। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করার পর দেহ তল্লাশি চালিয়ে তার পকেটে পাওয়া যায় দুটি ককটেল।
ওসি আজাদ জানান, রুবেলকে পুলিশ হেফাজতে টঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দেশের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়িতে। টঙ্গী ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার মো. জাকির হোসেন জানান, অগ্নি নির্বাপক কর্মীরা ঘটনার পরপরই বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসটির কয়েকটি আসন পুড়ে গেছে।
এদিকে সকাল সোয়া ৬টার দিকে সদর উপজেলার পূবাইলে নিমতলী আউটার সিগন্যালের কাছে চার-পাঁচজন যুবক রেলের স্লিপার তুলে ফেলার চেষ্টা চালায়।এ সময় রেল পুলিশ ও থানা পুলিশ ধাওয়া দিলে তারা পালিয়ে যায় বলে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির এসআই মো. আযম খান জানান।
তিনি বলেন, এ ঘটনার সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী আন্তনগর তূর্ণা নিশিথার চালক ঘটনাস্থলের কাছে লাইনের ওপর ট্রেন থামিয়ে ফেলেন। পরে লাইন পরীক্ষা করে ট্রেনটি ছাড়া হয়।
আরও পড়ুন

সর্বশেষ