সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়সিএমসিসিআই ‘র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিএমসিসিআই ‘র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির (সিএমসিসিআই) বার্ষিক সাধারণ সভা ২০১৯-২০২০-২০২১ এবং ২০২২ অনুষ্ঠিত হয়। করোনা মহামারী এবং অফিস কার্যালয় স্থানান্তরের কারনে বিগত ৩ বছর অত্র চেম্বারের বার্ষিক সাধারণ সভা আয়োজন করা সম্ভব হয়নি। শনিবার (১১ মার্চ) সিএমসিসিআই কার্যালয়ে অনুষ্ঠিত হয়।cmcci AGM

খলিলুর রহমানের অনুমতিক্রমে সিএমসিসিআই’র ভারপ্রাপ্ত সচিব মো: জয়নাল উদ্দিনের সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়। সদস্য মারুফ পাটোয়ারী পবিত্র কোরআন তেলওয়াত পাঠ করেন। সিএমসিসিআই সহ সভাপতি এ.এম মাহবুব চৌধুরী, পরিচালক হাজী এম.এ.মালেক, প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ, প্রফেসর জাহাঙ্গীর চৌধুরী এবং অজিত কুমার দাশ সহ অসংখ্য সদস্য উপস্থিত ছিলেন।

খলিলুর রহমান তার বক্তৃতায় উপস্থিত সবাইকে সিএসিসিআই’র ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। একই সঙ্গে ২০১৯-২০২০-২০২১ এবং ২০২২ সালের অডিট রিপোর্ট পেশ এবং তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

মুক্ত আলোচনায় সদস্যদের বিভিন্ন প্রশ্ন নিয়ে খোলামেলা আলোচনা করা হয়। করোনাকালীন এবং করোনা পরবর্তী সময়ে সিএমসিসিআই’র যে সকল পরিচালক এবং সদস্য মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিবেশন করা হয়। পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সিএমসিসিআই’র উন্নয়ন, প্রচার এবং প্রসারের লক্ষ্যে সক্রিয় অংশগ্রহণ সহ একসাথে কাজ করার আহ্বান জানিয়ে সভার কার্যক্রম সমাপ্ত করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ