মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
প্রচ্ছদটপকানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

কানাডায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। আরও একজন হাসপাতালে ভর্তি রয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় সময় সোমবার (১৩) রাত সাড়ে ১১টার দিকে টরন্টোর ৪২৭ সাউথবাউনড হাইওয়ে ডানডাস এক্সিটে এ দুর্ঘটনা ঘটে।

সিটিভি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুত গতিতে ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাচ্ছিল। হঠাৎ গাড়িটি র‍্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের ওপর দিয়ে খাদে গিয়ে পড়ে অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয়। এসময় গাড়িটিতে আগুন ধরে যায়। এক কানাডিয়ান কর্মকর্তা জানিয়েছেন, ‘ফায়ার ডিপার্টমেন্ট ঘটনাস্থলে ছিল। আগুনে ভস্মীভূত হওয়ার আগে সেই গাড়ি থেকে চার যাত্রীকে বের করতে সক্ষম হয়েছিল।

‘ঘটনাস্থলেই পেছনের সিটে থাকা দুইজনকে মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা যাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে তাকেও মৃত ঘোষণা করা হয়’- ওই কর্মকর্তা যোগ করেন। এদিকে দুর্ঘটনায় নিহতদের নাম প্রকাশ করেনি পুলিশ। তবে পুলিশ বলেছে- নিহতদের দুইজন ২০ বছর বয়সী। অন্যজনের বয়স ১৭। গাড়ির চালক একজন ২১ বছর বয়সী যুবক। গুরুতর আহত অবস্থায় বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। ওপিপি সার্জেন্ট কেরি শ্মিট জানিয়েছেন, গাড়ির চার যাত্রীই বাংলাদেশের নাগরিক। তারা টরন্টোতে পড়ালেখা করছিলেন। আমরা দুর্ঘটনার কারণ জানতে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন

সর্বশেষ