শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচট্টগ্রাম কর আইনজীবী সমিতি নির্বাচন ২০২৩ সম্পন্ন

চট্টগ্রাম কর আইনজীবী সমিতি নির্বাচন ২০২৩ সম্পন্ন

চট্টগ্রাম কর আইনজীবী সমিতি নির্বাচন ২০২৩ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে জয় লাভ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সমন্বয় পরিষদের প্রার্থীরা। সহ–সভাপতিসহ ৬ টি পদে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত ঐক্য পরিষদের প্রার্থীরা। বাকী একটি পদে জয় লাভ করেছেন সমমনা পরিষদের প্রার্থী। গত ৫ ফেব্রুয়ারি নগরীর আগ্রাবাদের সিজিও বিল্ডিং–১ সিটিবিএ অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। কর আইনজীবী সমিতি সূত্র জানায়, নির্বাচনে ১৭ টি পদের মধ্যে সমন্বয়ের প্রার্থীরা ১০ টি জয় লাভ করেছেন। তারা হলেন, সভাপতি পদে জয়ী হয়েছেন মোহাম্মদ নুর হোসেন, সাধারণ সম্পাদক পদে মো. ফিরোজ ইফতেখার, কোষাধ্যক্ষ পদে আনিস ইফতেখার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে আজমল হক মামুন ও সমাজকল্যাণ পদে মো. আজিজুর রহমান। নির্বাহী সদস্য পদে সমন্বয়ের যারা জয়ী হয়েছেন তারা হলেন, জরজিস আহমেদ চৌধুরী, বিপ্লব চন্দ্র ভৌমিক, সুকান্ত দত্ত, নিখিল কান্তি দাশ ও মো. আলমগীর হোসেন।

ঐক্য পরিষদের যারা জয় লাভ করেছেন তারা হলেন, সহ–সভাপতি পদে এসকেএম শাহজাহান ঠাকুর, যুগ্ম সম্পাদক পদে মো. সরোয়ার আলম ভূইয়া শিমুল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. তাজ উদ্দিন, নির্বাহী সদস্য পদে এএইএম শাহীন আলম, মো. ফরিদ সরকার ও জহির উদ্দিন বাবর। সমমনা পরিষদ থেকে নির্বাহী সদস্য পদে যিনি জয় পেয়েছেন তিনি হলেন, রুমানা বেগম।

কর আইনজীবী সমিতির ভোটার আইনজীবী টি আর খান ও মোজাফ্‌ফর হোসেন রাহাত আজাদীকে বলেন, সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আমাদের প্যানেল সমন্বয় পরিষদ সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১০ টি পদে জয় লাভ করেছেন। বাকী ৭ টি পদে জয় পেয়েছেন ঐক্য ও সমমনা পরিষদের প্রার্থীরা।

আরও পড়ুন

সর্বশেষ