বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপটিয়া সমিতি-চট্টগ্রাম সিটি’র কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

পটিয়া সমিতি-চট্টগ্রাম সিটি’র কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

পটিয়া সমিতি-চট্টগ্রাম সিটি’র কার্যনির্বাহী কমিটির ২০২৩ সালের ১ম সভা ০৪ ফেব্রæয়ারী ২০২৩, (শনিবার) বিকাল ৩.০০ টায় কেডিএস কর্পোরেট অফিসে সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি খলিলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক নুরউল আরসাদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়া, যুগ্ন সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ ও মোহাম্মদ ইমাম হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক এম.এ. মারুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজিত কুমার আইচ, শিক্ষা বিষয়ক সম্পাদক রফিকুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ওসমান গনি চৌধুরী বাবুল, প্রকল্প বিষয়ক সম্পাদক আবু জাফর মোহাম্মদ ছাদেক, নির্বাহী সদস্য নুরুল ইমান চৌধুরী, মোহাম্মদ সোলাইমান, মোহাম্মদ ছালামত উল্লাহ মল্ল, আবদুস সালাম ও আকতার উদ্দিন চৌধুরী।IMG_20230205_111424

সভার শুরুতে কার্যনির্বাহী কমিটির সদস্যসহ অন্যান্য সদস্য যাদেরকে আমরা হারিয়েছি তাদের স্মরণে শোক প্রস্তাব গৃহিত হয় এবং তাদের আতœার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। সভায় সর্বসম্মাতিক্রমে সমিতির উদ্যোগে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উদযাপন এবং কার্যনির্বাহী কমিটির সদস্যসহ অন্যান্য সদস্য যাদেরকে আমরা হারিয়েছি তাদের স্মরণে ১১ মার্চ শোকসভা আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে ২১ ফ্রেব্রæয়ারী সকাল ৯ টায় রাইফেলস ক্লাবের সামনে জমায়েত হয়ে শহিদ মিনারে পুষ্পমাল্য প্রদান এবং সকাল ১১ টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে । সংশ্লিষ্ট সকলকে উক্ত কার্যক্রমগুলোতে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন সমিতির সভাপতি খলিলুর রহমান ।

আরও পড়ুন

সর্বশেষ