বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়এআইবিএল’র বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

এআইবিএল’র বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) ঢাকার শেরাটনে এক সম্মেলনের ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান সেলিম রহমান প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু, এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান বদিউর রহমান, পরিচালক নাজমুল আহসান খালেদ, আহামেদুল হক, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, নাসির উদ্দিন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আব্দুল হামিদ মিয়া উপস্থিত ছিলেন।

এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর, উপব্যবস্থাপনা পরিচালক উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান, আবদুল্লাহ আল মামুন, মোঃ ফজলুর রহমান চৌধুরী, ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ, জোনাল হেডগণ এবং ২০৮টি শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা করেন।
উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০২২ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে  ৪২,১২৭ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ৪১,৫০৭ কোটি টাকা। এছাড়া আমদানি ও রপ্তানির পরিমান ছিলো যথাক্রমে ৩০,০৪৩ কোটি এবং ১৮,১০৭ কোটি টাকা।
আরও পড়ুন

সর্বশেষ