বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদটপনেপালের পোখারায় ৭২ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

নেপালের পোখারায় ৭২ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

নেপালের পোখারায় ৭২ আরোহী নিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দুর্ঘটনাকবলিত বিমানটিতে ৬৮ যাত্রী ছিলেন। একইসাথে ক্রু ছিলেন চারজন। জানা যায়, রাজধানী কাঠমান্ডু থেকে পোখরার উদ্দেশে যাওয়ার সময় বিমানটি বিধ্বস্ত হয়। রোববার (১৫ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে নেপালি সংবাদমাধ্যম কাঠমান্ডু পোস্ট। প্রতিবেদনে বলা হয় দুর্ঘটনাকবলিত বিমানটি ইয়েতি এয়ারলাইন্সের।

নেপালি সংবাদমাধ্যম কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইয়েতি এয়ারলাইনসের মুখপাত্র সুদর্শন বারতাউলা বলেছেন, ’৬৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু নিয়ে পোখারার পুরাতন বিমানবন্দর এবং নতুন পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যবর্তী স্থানে বিধ্বস্ত হয়।

সুদর্শন বারতাউলা আরও বলেছেন, ‘আমরা এখনও জানি না এই দুর্ঘটনায় কেউ জীবিত রয়েছেন কি না। আরও কেউ হতাহত হয়েছে কিনা কিংবা কী কারণে দুর্ঘটনাটি ঘটেছে প্রাথমিকভাবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। ইয়েতি এয়ারলাইনস বা নেপাল সরকারের পক্ষ থেকে দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনো কোনো তথ্য জানানো হয়নি। ‍দুর্ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা শুরু হয়েছে।  সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ও ছবি থেকে দেখা গেছে, দুর্ঘটনাস্থল থেকে ব্যাপক ধোঁয়া উড়ছে এবং সেখানে আগুনও জ্বলছে।

আরও পড়ুন

সর্বশেষ