শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়সোশ্যাল ইসলামী ব্যাংক- এর ২৭-তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সোশ্যাল ইসলামী ব্যাংক- এর ২৭-তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড- এর ২৭-তম প্রতিষ্ঠাবার্ষিকী ২২ নভেম্বর ২০২২ নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোঃ সাঈদুর রহমান।FB_IMG_1669115684111

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক  মো: কামাল উদ্দিন, ডা: মো: জাহাঙ্গীর হোসেন, মিসেস জেবুন্নেসা আকবর ও প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: সামছুল হক, মুহাম্মদ ফোরকানুল্লাহ ও আব্দুল হান্নান খান এবং অন্যান্য নির্বাহীবৃন্দ।

ব্যাংকের প্রধান কার্যালয়ে কেক কাটা সহ দেশব্যাপী ১৭৯টি শাখা, ১৪৫টি উপশাখা এবং ৩০৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেটে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো: সাঈদুর রহমান ব্যাংকের ২৭ বছরের অগ্রযাত্রার সহযাত্রী গ্রাহক, শেয়ার হোল্ডার, নিয়ন্ত্রক সংস্থাসহ সকল শুভানুধ্যায়ীকে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম ব্যাংকের বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন এবং ব্যাংকটির উন্নতির জন্য সকল কর্মকর্তার প্রতি কঠোর পরিশ্রম ও সর্বোত্তম গ্রাহক সেবা প্রদানের আহ্বান জানান।

আরও পড়ুন

সর্বশেষ