শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর সময় পাবে না : ভূমিমন্ত্রী

আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর সময় পাবে না : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ডিসেম্বর থেকে আওয়ামী লীগ মাঠে থাকবে। আর আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর সময় পাবে না। বিএনপি একটি গুজবের দল। গুজব ছড়ানোই এদের কাজ। দেশে অর্থের কোনো সংকট নেই। আগামী মাস থেকে বিদ্যুৎ, জ্বালানি তেলের সংকট আর থাকবে না।

গতকাল শনিবার বিকালে মন্ত্রীর নগরীর সার্সন রোডের বাসায় আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, ভূমি মন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগ সভাপতি শওকত ওসমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের সহ আনোয়ারা ও কর্ণফুলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

ভূমিমন্ত্রী আরো বলেন, আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। এই সমাবেশ থেকে বিএনপিকে কঠোর বার্তা দেওয়া হবে। বিএনপি যদি আন্দোলনের নামে নাশকতার চেষ্টা করে তাহলে ছাড় দেওয়া হবে না। দাঁতভাঙা জবাব দেওয়া হবে। দেশে আবারো হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছে বিএনপি। তাদের সেই স্বপ্ন দেশের মানুষ আর পূরণ করবে না।

আরও পড়ুন

সর্বশেষ