শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনবিএনএফ এর সহযোগিতায় ক্ষুদ্র মহিলা উদ্যোক্তাদের সংশপ্তকের চেক বিতরন

বিএনএফ এর সহযোগিতায় ক্ষুদ্র মহিলা উদ্যোক্তাদের সংশপ্তকের চেক বিতরন

বেসরকারী উন্নয়ন সংস্থা সংশপ্তক বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় দ্বিতীয় পর্যায়ে ক্ষুদ্র উদ্যেক্তাদের মধ্যে অনুদানের চেক চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর ফয়েজ লেক এলাকার আকবরশাহ থানাধীন বেলতলী ঘোনায় বিতরণ করা হয়।

গত ১৫ অক্টোবর ২০২২ইং, শনিবার বাংলাদেশ এনজি ফাউন্ডেশন এর উপ মহাব্যবস্থাপক গোলাম মোস্তফা ভঁইয়ার মাধ্যমে  প্রতি উদ্যোক্তাকে  ১৩ হাজার টাকা করে অনুদানের চেক  বিতরন করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম মোস্তফা ভুঁইয়া বলেন বর্তমান সরকার সকল ক্ষেত্রে গরীব ও ক্ষুদ্র উদ্যোক্তাদের সহায়তায় করে আসছেন, তারই ধারাবাহিকতায় এই অনুদান প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর কাউন্সিলর (সংরক্ষিত আসন-৪) তসলিমা বেগম নুরজাহান বলেন, সংশপ্তক দীর্ঘদিন ধরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর সহযোগিতায় এই কার্যক্রম পরিচালনা কওে আসছেন। সংশপ্তক তাদের কার্যক্রমে সবসময় সরকারী বেসরকারী প্রতিনিধির উপস্থিতিতে সকল কার্যক্রম পরিচালনা করেন। জনপ্রতিনিধিদের মাধ্যমে চেক প্রদান করা হলে  স্বচ্ছতা নিশ্চিত হয়। তিনি  আকবরশাহ থানার বেলতলী ঘোনায় আরো বেশী ক্ষুদ্র উদ্যোক্তাদের অনুদান প্রদানের জন্য বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনকে অনুরোধ জানান।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংশপ্তক এর প্রধান নির্বাহী লিটন চৌধুরী, ডেপুটি ডিরেক্টর অগ্রদূত দাশগুপ্ত, জয়নাব বেগম চৌধুরী মিতু ও কৃষিবিদ রফিকুল ইসলাম প্রমূখ।

আরও পড়ুন

সর্বশেষ