বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদআরো খবর......অনির্বাচিত কোন সরকারকে ক্ষমতা দখলের সুযোগ দেব না : জয়

অনির্বাচিত কোন সরকারকে ক্ষমতা দখলের সুযোগ দেব না : জয়

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘আগামীতে অনির্বাচিত কোন সরকারকে ক্ষমতা দখলের সুযোগ দেব না।’ তিনি বলেন, ‘২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকার ক্ষমতায় থাকাকালীন দেশে রাজনীতি বলতে কিছু ছিল না। তারা রাজনীতিবিদদের নির্যাতন করেছিল। এমনকি আমার মাকেও ১১ মাস জেল খাটিয়েছিল। তাই অনিবার্চিত সরকারকে ক্ষমতা দখলের সুযোগ কোন দিনও দেব না।’  শুক্রবার বিকালে ফরিদপুরের ভাঙ্গায় সড়ক ও জনপথ বিভাগের আঞ্চলিক কার্যালয় চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

গত পাঁচ বছরে সরকারের সাফল্যের কথা উল্লেখ করতে গিয়ে জয় বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে যা উন্নয়ন হয়েছে ৭৫ সালের পর কোন সরকার তা করেনি। বর্তমান  সরকার ক্ষমতায় আসার পর স্বাস্থ্য সেবার ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট নির্মাণ ও রেল সেবার উন্নয়নের পাশাপাশি দেশে বিদ্যুতের অভাব দূর হয়েছে। স্বাস্থ্য সেবার উন্নয়নে বর্তমান সরকার ১৪ হাজার স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ করেছে। স্কুলের শিক্ষার্থীদের মধ্যে কোটি কোটি টাকার বই বিনামূল্যে সরবরাহ করা হয়েছে। ডিজিটাল সেবা পেতে আপনাদের জন্য চার হাজার ৫শ’ ইউনিয়নে তথ্য সেবা কেন্দ্র বসানো হয়েছে।’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, একেএম এনামুল হক শামীম, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্যা মো. আবু কাওসার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেব নাথ, নারায়ণগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য বদিউজ্জামান সোহাগ এবং সদরপুর উপজেলার চেয়ারম্যান ছত্তার ফকির প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন, শেখ রেহানার ছেলে রেজোয়ান সিদ্দিকী ববি, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

শেষে জয় দেশ পরিচালনার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে উপস্থিত জনতাকে অনুরোধ করেন।

আরও পড়ুন

সর্বশেষ