একটি মহল সম্প্রীতি নষ্ট করতে চায় : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশ ঐতিহ্যগতভাবে সম্প্রীতি, শান্তি ও সাম্যের দেশ। এ দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে সব ধর্মের মানুষের সম্মিলিত অবদানে।

তবে দুঃখের বিষয় হচ্ছে যে, একটি মহল এ সম্প্রীতি নষ্ট করতে চায়। তাদের আমরা চিনি এবং সবাই চেনেন।
তাদের চিহ্নিত করে পাল্টা আঘাত দেওয়ার সময় এসেছে। সনাতন ধর্মাবলম্বীদের দুর্গোৎসবে মাতৃজননী শান্তি, সম্প্রীতি ও সাম্যের বাণী নিয়ে মর্ত্যে আগমনী বার্তা দিয়েছেন তা যেন সবাই ধারণ করি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের ইলেভেন স্টার ক্লাব প্রাঙ্গণে ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এরশাদ মামুনের তত্ত্বাবধানে সনাতনী ধর্মাবলম্বী দুস্থদের বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের অভিযাত্রায় এগিয়ে নিয়ে যাচ্ছেন।এই অগ্রগতি সম্ভব হয়েছে প্রত্যেকের একনিষ্ঠতায় এবং পরিশ্রমে। এই দেশের মানুষের সব শুভ কামনায় নেত্রী যে বার্তা দিয়ে যাচ্ছেন তা যেন আমরা অক্ষরে অক্ষরে পালন করতে পারি। তা না হলে যেকোনো মুহূর্তে বিপদ ঘনিয়ে আসতে পারে।

এরশাদ মামুনের সভাপতিত্বে মুজাফ্ফর আহমদ মাসুমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সরওয়ার মোর্শেদ কচি। বক্তব্য দেন মো. শাহজাহান চৌধুরী, রবিউল হোসেন ভাণ্ডারী, মো. কুতুব উদ্দীন, মো. জাহাঙ্গীর আলম, মো. সাহাব উদ্দীন আঙ্গুর, আব্দুল আউয়াল, রিয়াজুল ইসলাম ভূইয়া ভুট্টু, বিপ্লব ও শফিকুল ইসলাম মানিক প্রমুখ।

About bdsomoy