সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

নানা আয়োজনের মধ্যে দিয়ে সিরাজগঞ্জ জেলাতে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার মুলিবাড়ি আশ্রয়ন প্রকল্পে এক ঝাক মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে কেক কর্তন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের সাংগাঠনিক সম্পাদক এস. এম. কামাল।munna vai pro

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ জেলা আ’লীগের সভাপতি কে. এম. হোসেন আলী হাসান, সম্পাদক আবদুস সামাদ, বাংলাদেশ মহিলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা হেনরী প্রমুখ। এছাড়াও সিরাজগঞ্জ জেলার ছাত্রলীগ, যুবলীগ, আ’লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ, বিভিন্ন এলাকার নির্বাচিত জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আগত অতিথিগণ আশ্রয়ন প্রকল্পের প্রতিটি ঘরে ঘরে যেয়ে সুবিধাভোগকারী দের ভালো মন্দের খোজ খবর নেন। তাদের বেশ কিছু দিনের জন্য খাদ্য সামগ্রী প্রদান করেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থী হন। এছাড়াও আশ্রয়ন প্রকল্পের একদম অসহায় মানুষগুলোর মাঝে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। সবশেষ, প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে সকল শ্রেণি পেশার মানুষকে নিয়ে দোয়া পরিচালনা করা হয়।

About bdsomoy