ব্রেকিং নিউজ

প্রথমবার আয়োজিত হতে যাচ্ছে নান্দনিক চট্টগ্রাম ‘মেয়র এওয়ার্ডস ২০২২

চট্টগ্রামে এই প্রথমবার আয়োজিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রেজেন্টস নান্দনিক চট্টগ্রাম ‘মেয়র এওয়ার্ডস ২০২২’।

আয়োজকরা জানান, হাজার বছরের ঐতিহ্যবাহী চট্টগ্রাম অঞ্চলের প্রাণকেন্দ্র চট্টগ্রাম শহর তথা সিটি কর্পোরেশন স্বাস্থ্যকর নগরী হিসেবে খ্যাত। সময়ের আবর্তে চট্টগ্রামের নান্দনিক সৌন্দর্য অনেকটা ফিকে হয়েছে, সেটা অস্বীকারের উপায় নেই। তবে চেষ্টা আছে এই নগরের অংশীজনদের। নিজ উদ্যোগে, প্রাতিষ্ঠানিক উদ্যোগে অনেকেই চেষ্টা করে যাচ্ছেন এর নান্দনিক সৌন্দর্য রক্ষার। সেই সব মানুষ, প্রতিষ্ঠানের কাজের একটা স্বীকৃতি এই অ্যাওয়ার্ডের মাধ্যমে জানানো হবে। মাননীয় মেয়র মহোদয়ের সদয় দৃষ্টি এই সেক্টরে রয়েছে, আর তাই এই পুরস্কারের প্রচলন।Mayor award ctg

চট্টগ্রামের সবুজায়ন নিয়ে যারা কাজ করছেন তারা সবাই এই পুরস্কারের ভাগীদার হতে পারেন। এমন না যে আপনাকে গাছই লাগাতে হবে বা সবুজায়ন করতে হবে ; যারা সবুজায়নকে নষ্ট হওয়া থেকে রক্ষা করার জন্য পদক্ষেপ নিয়েছেন তারাও এতে আমন্ত্রিত।

মুল বিষয় হলো, আপনি বা আপনার প্রতিষ্ঠান গাছ লাগানো কাজ করছেন, ছাদ বাগান নিয়ে কাজ করছেন, ফ্যাক্টরী বা কারখানায় সবুজ বিপ্লব ঘটিয়েছেন, সিএসআর কার্যক্রমের আওতায় বৃক্ষরোপণ করেছেন অথবা সবুজায়ন রক্ষার্থে পদক্ষেপ নিয়েছেন, তার মানে আপনি বা আপনার প্রতিষ্ঠান বা আপনার উদ্যোগ এই পুরস্কারের জন্য বিবেচিত হবে। তিলোত্তমা চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে নান্দনিক চট্টগ্রাম ‘মেয়র এওয়ার্ডস ২০২২’।

আবেদন করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন….

https://docs.google.com/forms/d/e/1FAIpQLSfAJ8FbyB-nT1s8Y6RQExVqfcAnxtngTpEmRqZ2bC-MIODHiQ/viewform?usp=sf_link

About bdsomoy