বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদরাজনীতিদক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৩১ অক্টোবর

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৩১ অক্টোবর

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ আরো ১৫ দিন পিছিয়ে ৩১ অক্টোবর করা হয়েছে। তার আগেই প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন সম্মেলন শেষ করে উপজেলার সম্মেলন করতে নির্দেশনা দেওয়া হয়। গতকাল শনিবার সকালে নগরীর ষোলশহরস্থ চট্টগ্রাম এলজিইডি মিলনায়তনে দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন সম্মেলন পিছিয়ে নেয়াসহ এই নির্দেশনা দেন।

এর আগে কেন্দ্রীয় নেতারা চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য ১৫ অক্টোবর তারিখ নির্ধারণ করেছিলেন। একই সাথে মহানগর আওয়ামী লীগের সম্মেলন নির্ধারণ করেছিলেন ১ অক্টোবর। এখন মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখও পিছিয়ে নেয়া হতে পারে বলে জানা গেছে। কারণ এখনো পর্যন্ত ওয়ার্ড সম্মেলন শুরু হয়নি। আগামী ৬ তারিখ নির্ধারণ হবে কখন থেকে ওয়ার্ড সম্মেলন শুরু হবে।

৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি। সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, চন্দনাইশের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, আবুল কালাম চৌধুরী, মোহাম্মদ ইদ্রিস, আবুল কালাম, হাবিবুর রহমান চৌধুরীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতারা।

আরও পড়ুন

সর্বশেষ