মঙ্গলবার, মে ২৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনস্বাধীনতা বিরোধীদের স্বপ্ন কখনো পূরণ হবে না : ভূমিমন্ত্রী

স্বাধীনতা বিরোধীদের স্বপ্ন কখনো পূরণ হবে না : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারাই স্বাধীনতা বিরোধী। তারা কখনো এদেশের উন্নয়ন চাইনি। নির্বাচন আসলেই স্বাধীনতা বিরোধীরা ঐক্যবদ্ধ হয়ে আরেকটি ১৫ আগস্টের স্বপ্ন দেখে। তারা সারাদেশে অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে। তাদের এই স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। মনে রাখবেন যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। শনিবার চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভূমিমন্ত্রী বলেন, বিগত ১৩ বছরে দেশ এগিয়েছে অনেক। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এই দেশ শীঘ্রই উন্নত দেশের তালিকায় যুক্ত হবে। স্বাধীনতা বিরোধীরা বিদেশের মাটিতে বসে সংখ্যালঘুদের উস্কানি দিচ্ছে। আমি কিছুদিন আগে পুলিশের একটি অনুষ্ঠানে ৭৫ পরবর্তী বিষয় নিয়ে বক্তব্য রেখেছি, তারা সেটা ভিন্নভাবে প্রচার করেছে। তা কখনও কাম্য নই। আমরা এদেশের স্বাধীনতাকে পরাজিত হতে দেব না।

javed
অনুষ্ঠানের বিশেষ অতিথি আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। আমরা আগস্টের শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী সারাদেশে যে উন্নয়নের কর্মযজ্ঞ শুরু করেছে সেই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাব।

দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিব সাদলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো. ফারুক আমজাদ খান, ড. জমির উদ্দিন সিকদার, যুগ্ম সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আশিষ কুমার সিংহ, রাহুল বড়ুয়া, ডা. উম্মে সালমা মুনমুন, তারেক মাহমুদ চৌধুরী, প্রদীপ কুমার দাশ, মোসলেম উদ্দিন মনচুর, আবু তাহের।

আরও পড়ুন

সর্বশেষ