শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......১২ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি

১২ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি

রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ ছগির হোসেন। তার বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ার মিঠাখালী।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি মিরপুরের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম জানান, শনিবার (১৩ আগস্ট ২০২২) ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে সংবাদ আসে মিরপুর স্টেডিয়াম এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ০৯:৪০ টায় সঙ্গীয় ফোর্সসহ মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের ৫নং গেটের সামনে অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ ছগিরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, ছগির ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ঢাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে থাকে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ডিএমপির মিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে এবং রমনা মডেল থানায় তার নামে মাদকের আরও একটি মামলা রয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন

সর্বশেষ