ব্রেকিং নিউজ

রাঙ্গুনিয়ায় ডাকাতদলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ডাকাতদলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলামসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ বুধবার ভোরে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার পদুয়া ইউনিয়নের আজিমপুর মহিষের বাম এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে সরদার কামাল নামে একজনকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি ওবায়দুল ইসলাম জানান, কামালের বাড়ি উপজেলার সরফভাটা ইউনিয়নের মিরেরখিল এলাকায়। তার বিরুদ্ধে হত্যা, অপহরণ, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

আহত অন্য দুই পুলিশ কর্মকর্তারা হলেন উপ-পরিদর্শক আবুল ফয়েজ ও কনস্টেবল মো. জিয়া। তাদের রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি ওবায়দুল ইসলাম বলেন, ‘একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে আমরা রাত দেড়টার দিকে অভিযান পরিচালনা করি। পুলিশের অভিযান টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এলাকাটি ছিল পাহাড়ি। গুলির স্প্লিন্টারে আমিসহ আমাদের দলের ৩ সদস্য ও ডাকাত কামাল আহত হয়েছেন।

‘আমাদের ১০ রাউন্ড গুলি চালাতে হয়েছিল। আমরা ১ জনকে আটক করেছি। ডাকাতদলের অন্য সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে,’ বলেন তিনি।

About bdsomoy