ব্রেকিং নিউজ

আইয়ুব আলী চৌধুরী নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স’র চেয়ারম্যান পুনঃ নির্বাচিত, মোস্তাফিজুর রহমান ভাইস চেয়ারম্যান

এস, এম, আইয়ুব আলী চৌধুরী সম্প্রতি ২৩১তম বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স লি: এর  চেয়ারম্যান হিসেবে পুনঃ নির্বাচিত এবং মোস্তাফিজুর রহমান ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।এক সংবাদ বিজ্হপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।Narthan_I_C_V

এস, এম, আইয়ুব আলী চৌধুরী নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের অন্যতম উদ্যোক্তা পরিচালক। চট্রগ্রাম জেলার অধিবাসী এস, এম, আইয়ুব আলী চৌধুরী দেশের একজন বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী। তিনি সিটি ফার্মাসিউটিক্যালস লিমিটেড, কে-বি নীট ফ্যাশন লিমিটেড ও ফরচুন ফ্যাশন লিমিটেড এর চেয়ারম্যান।  তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।

মোস্তাফিজুর রহমান চট্রগ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহণ করেন। তিনি একজন সফল উদ্যোক্তা তিনি স্মার্ট গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান, বিএম এনার্জি (বিডি) লিমিটেড ও চিটাগাং ডেনিম মিলস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যবসায়িক সাফল্যের স্মারক হিসেবে তিনি প্রধান মন্ত্রীর বাটেক্সপো পুরষ্কার ২০১১-২০১২, সিআইপি পুরষ্কার (শিল্প) ২০১২-২০১৩, সিআইপি পুরষ্কার (রপ্তানী) ২০১৪ ও প্রেসিডেন্ট ট্রফি ২০১৬ অর্জন করেন। ইহা ছাড়া ও তিনি বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক সংঘঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত আছেন।

About bdsomoy