ব্রেকিং নিউজ

বন্যার্তদের ত্রাণ দিতে গিয়ে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় বন্যা দুর্গতদের মাঝে স্থানীয় এমপির সাথে ত্রাণ দিতে গিয়ে আর বাড়ি ফেরা হলো না উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেলের (৩৬)। তিনি রবিবার বেলা সাড়ে ১১টায় হঠাৎ অসুস্থ বোধ করেন। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুরে পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক রুজেলকে মৃত ঘোষণা করেন।

এ খবর নিশ্চিত করেছেন এমপি অসীম কুমার উকিল। তিনি জানান, ছেলেটি হার্ট এটাক হয়ে অকালে মৃত্যু বরণ করেছে। আমি এখনো বন্যায় দুর্গতদের মাঝে আটপাড়া উপজেলায় ত্রাণ বিতরণ করছি। আমাদের সকলের বড় ক্ষতি হয়ে গেল বলে উল্লেখ করে তিনি শোক প্রকাশ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনার কেন্দুয়া মোজাফরপুর, কান্দিউড়া এবং নওপাড়া ইউনিয়নের বন্যাদুর্গতদের মাঝে রবিবার সকাল তেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও তার স্ত্রী অধ্যাপিকা অপু উকিল।

ত্রাণসামগ্রী বিতরণ কাজে সার্বক্ষণিক পাশে ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক ওই নেতা। নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে আবির আহমেদ খান রুজেল  হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুতই কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুরে পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

About bdsomoy