শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনশিক্ষা উপমন্ত্রী নওফেলের ব্যক্তিগত তহবিলে চট্টগ্রামের এনায়েত বাজারে খাদ্য-সামগ্রী বিতরণ

শিক্ষা উপমন্ত্রী নওফেলের ব্যক্তিগত তহবিলে চট্টগ্রামের এনায়েত বাজারে খাদ্য-সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের (এমপি) ব্যক্তিগত তহবিল থেকে মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকালে চট্টগ্রামের এনায়েত বাজারস্থ গোয়াল পাড়া ডায়েবেটিস হাসপাতাল মাঠে স্থানীয় (এনায়েত বাজারে বসবাসরত) সকল শ্রেণি পেশার মানুষের মাঝে ইফতার ও সেহেরির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর সঞ্চালনায় এবং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল মনুর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণী কর্মসূচীতে বক্তব্য রাখেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, সহ-সভাপতি এডভোকেট শ্রীপতি কান্তি পাল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপু ঘোষ বিলু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরোয়ার জাহান সারু, লিটু দাস বাবলু, সুজিত ঘোষ, সমাজ কল্যাণ সম্পাদক কবির আহমেদ, বিষ্ণু চক্রবর্তী, কার্যকরী সদস্য হেদায়েত উল্লাহ নিজাম, সুনিল দাশ সোনা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, মুহাম্মদ সিরাজ, যুবলীগ নেতা সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, খোরশেদ আহমেদ জুয়েল, নাছির উদ্দীন ফাহিম, পঙ্কজ রায়, মোরশেদুল আলম, রতন ঘোষ, মুহাম্মদ জাহেদ, মুহাম্মদ ফরিদ, কামরুল হাসান, রিপন ঘোষ প্রমুখ।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যক্তিগত তহবিল থেকে এনায়েত বাজার ওয়ার্ডে স্থানীয় জন সাধারণের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়েছে। এবিএম মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন। তারই সুযোগ্য উত্তরসূরী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি কোতোয়ালী আসনের মসজিদ, মন্দির ও মাদ্রাসার উন্নয়নের জন্য সব সময় জনসাধারণের পাশে থাকছেন। মাননীয় শিক্ষা উপমন্ত্রী এই এলাকায় সকল শ্রেণি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।’ আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বাবর।

আরও পড়ুন

সর্বশেষ