বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়'প্রিয়াঙ্কা-কঙ্গনা' শীতল যুদ্ধ!

‘প্রিয়াঙ্কা-কঙ্গনা’ শীতল যুদ্ধ!

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

বলিউডে ‘খান’দের শীতল যুদ্ধের কথা সর্বজনবিদিত। অনেক নাম করা তারকাই একে অন্যের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন মিডিয়া জগতে নানা কারণে। সে ধারায়ই সম্প্রতি যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া ও কঙ্গনা রানাওয়াত।

বছরের অন্যতম আলোচিত ছবি ‘কৃশ-৩’ মুক্তি পাচ্ছে ০১ নভেম্বর। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ দু’টি চরিত্রে অভিনয়  করেছেন প্রিয়াঙ্কা ও কঙ্গনা। এ মুহূর্তে বেশ জোরেশোরেই চলছে ছবির শেষ মুহূর্তের প্রচারণা। কিন্তু প্রিয়াঙ্কা বাঁধ সেধেছেন। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, কঙ্গনার সঙ্গে প্রচারণার কাজে  অংশ নেবেন না। তবে এ সিদ্ধান্তের কারণ জানা যায়নি।

ইতোমধ্যে ‘কৃশ-৩’ ছবির ট্রেইলর বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে। প্রেক্ষাগৃহে বসে ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন চলচ্চিত্রপ্রেমী অনেক দর্শক। ছবিটি নিয়ে সবার মধ্যে ব্যাপক আগ্রহ তৈরির জন্য নানা রকম প্রচারণামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন নির্মাতারা। কিন্তু প্রিয়াঙ্কা কোন অবস্থাতেই কঙ্গনার সঙ্গে ছবির  প্রচারণার কাজে অংশ নিতে রাজি হচ্ছেন না। প্রিয়াঙ্কার এমন হঠকারী সিদ্ধান্তে বেশ বিপাকে পড়ে গেছেন ‘কৃশ-৩’ ছবির নির্মাতারা।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী প্রচারণার কাজ চালাতে পারছেন না তারা। এদিকে শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা এবং কঙ্গনা নাকি আলাদা আলাদাভাবে ছবির প্রচারণা চালাবেন।

উল্লেখ্য, ২০০৩ সালে নির্মিত ‘কোয়ি মিল গ্যায়া’ ছবির তৃতীয় সিক্যুয়েল হিসেবে নির্মিত হয়েছে ‘কৃশ-৩’। রাকেশ রোশন পরিচালিত সুপার হিরোনির্ভর সায়েন্স ফিকশন ঘরানার এ ছবির নাম ভূমিকায় রয়েছেন হৃতিক রোশন। অন্যান্য চরিত্রে রয়েছেন বিবেক ওবেরয়, কঙ্গনা রনাউত, প্রিয়াঙ্কা চোপড়া, আরিফ জাকারিয়া, অর্চনা পূরণ সিং, রাখি সাওয়ান্ত প্রমুখ। ‘কৃশ-৩’ ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে বলিউডের প্রখ্যাত অভিনেত্রী রেখাকে।

এর আগে প্রিয়াঙ্কা ও কঙ্গনা একসাথে অভিনয় করেছিলেন ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফ্যাশন’ ছবিতে, যেখানে তারা দু’জন একে অন্যের প্রতিদ্বন্দ্বী সুপারমডেল ছিলেন। তবে এই লড়াই পর্দার বাইরে বাস্তবেও রূপ নেবে এমনটা কেও ভাবেনি।

আরও পড়ুন

সর্বশেষ