শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচুয়েট ভিসি’র সাথে অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়

চুয়েট ভিসি’র সাথে অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে মতবিনিময় করেছেন। আজ ১৫ই মার্চ (মঙ্গলবার) ২০২২ খ্রি. বেলা ১২.৩০ টায় প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমিন মোহাম্মদ মুসা, সহ-সভাপতি প্রকৌশলী সৈয়দ মো. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবদুল কাদের, সাংগঠনিক সম্পাদক জনাব সৈয়দ মহিবুর রহমান, অর্থ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মো. রুবেল মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান এবং কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ এমরানুল হক, প্রকৌশলী মো. শাহাদাত হোসেন আসিফ এবং প্রকৌশলী রনি দে উপস্থিত ছিলেন।

সভায় অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট ৮দফা দাবি পেশ করা হয়। দাবিসমূহ হচ্ছে- বিগত সময়ে আপগ্রেডেশন নীতিমালার আলোকে বাস্তবায়িত আপগ্রেডেশনের কতিপয় বিষয়ে ইউজিসির পর্যবেক্ষণ নিষ্পত্তিকরণ, আপগ্রেডেড কর্মকর্তাদের বকেয়া বিল প্রদান, ২০১৫ সনের পে-স্কেলের আপত্তি নিষ্পত্তিকরণ, সদ্য অনুমোদিত কর্মকর্তাদের আপগ্রেডেশন নীতিমালা-২০২১ এর কতিপয় ধারার সংশোধন, কর্মকর্তাদের উচ্চশিক্ষা ছুটি প্রদান, অফিসার্স অ্যাসোসিয়েশনের জন্য অফিস রুম বরাদ্দ প্রদান, শহর থেকে যাতায়তের জন্য আরও একটি বাসের ব্যবস্থাকরণ প্রভৃতি।

আরও পড়ুন

সর্বশেষ