বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমর্গে দুই নারীর মৃতদেহের সাথে বিকৃত যৌনাচার, পাহারাদার আটক

মর্গে দুই নারীর মৃতদেহের সাথে বিকৃত যৌনাচার, পাহারাদার আটক

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে দুই নারীর মৃতদেহের সাথে বিকৃত যৌনাচারে লিপ্ত থাকার অভিযোগে চমেক হাসপাতাল মর্গের পাহারাদারকে আটক করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল এলাকা থেকে লাশঘরের পাহারাদার মো. সেলিমকে (৪৮) আটক করে চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আটক মো. সেলিম কুমিল্লা জেলার লাকসাম থানার সাতেশ্বর গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে। তার বিরুদ্ধে ব্যভিচারের অভিযোগে মামলা করা হয়েছে বলে জানিয়েছে সিআইডি।

সিআইডির চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মু. শাহনেওয়াজ খালেদ বলেন, ২০২১ সালের ফেব্রুয়ারি ও এপ্রিল মাসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে করা ময়নাতদন্তে দুই নারীর ভ্যাজাইনাল টিস্যু থেকে একই ধরনের বীর্যের উপস্থিতি পাওয়া যায়। এই সংক্রান্ত তথ্যের অনুসন্ধানে সেই দুই নারীর মরদেহের সাথে লাশঘরের পাহারাদার সেলিমের বিকৃত যৌনাচারের বিষয়টি উঠে আসে। তারই ধারাবাহিকতায় আজ (সোমবার) বিকালে চমেক হাসপাতাল এলাকা থেকে বিশেষ কৌশলে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সিআইডির পক্ষ থেকে পাঁচলাইশ মডেল থানায় মামলা দায়েরের কথা রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ