সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপটিয়া উপজেলার ১৪ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহণ

পটিয়া উপজেলার ১৪ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহণ

চট্টগ্রামের পটিয়া উপজেলার ১৪ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে তাদের শপথ পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ। এ সময় ১৪ ইউনিয়নের ১৬৫ জন সদস্য উপস্থিত ছিলেন।

শপথ পাঠ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ নবনির্বাচিত ইউপি সদস্যদের উদ্দেশ্য বলেন, ‘আপনারা জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি। যাদের ভোটে আপনারা জনপ্রতিনিধি হয়েছেন তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকবেন। সরকারি সকল অনুদানের সমবন্টন নিশ্চিত করা এবং সরকারের নিয়ম কানুন মেনে এলাকার উন্নয়ন করা আপনাদের দায়িত্ব।”

এদিকে উপজেলার ১৭টি ইউনিয়নের মধ্যে ছনহরা, কচুয়াই ইউনিয়নের নির্বাচনের গেজেট প্রকাশ না হওয়ায় এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা শপথ গ্রহন করেননি।

তবে কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ কায়েছের করা নির্বাচনে ভোট গ্রহন ও ফলাফল নিয়ে উচ্চ আদালতে রিটের কারণে ওই ইউপিতে চেয়ারম্যান ও সদস্যরা শপথ গ্রহণ করতে পারেননি।

শপথ পাঠ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যন মোতাহেরুল ইসলাম চৌধুরী। কোলাগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুল হক চৌধুরী, জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু , হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম, খরনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হাসেম, কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিম, জঙ্গল খাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ, ভাটিখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ বখতিয়ার, কেলিশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু। এর আগে গত ১০ ফেব্রুয়ারি চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মমিনুর রহমান পটিয়ার ১৪ ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

আরও পড়ুন

সর্বশেষ