শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদখেলার সময়শহীদ আহসানউল্লাহ মাস্টার জাতীয় টার্গেটবল প্রতিযোগিতার উদ্বোধন

শহীদ আহসানউল্লাহ মাস্টার জাতীয় টার্গেটবল প্রতিযোগিতার উদ্বোধন

বাংলাদেশ টার্গেটবল এসোসিয়েশনের উদ্যোগে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে আয়োজিত শহীদ আহসানউল্লাহ মাস্টার জাতীয় টার্গেটবল প্রতিযোগিতা-২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপি।

সোমবার দুপুরে রাজধানীর শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে বাংলাদেশ টার্গেটবল এসোসিয়েশনের সভাপতি মো. আখতারুজ্জামান খান কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, অল্প সময়ে শুরু হলেও খেলাটি ইতিমধ্যে জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে। আমি আশা করি ভবিষ্যতে এটি আরো বিকশিত হবে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সম্ভাবনা বাড়লে রাষ্ট্রীয় পৃষ্ঠাপোষকতা পেতেও সহজ হবে।
তিনি বলেন, খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে দেশ থেকে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত
ক্রীড়াবান্ধব। তিনি সবসময় সকল ধরনের খেলাকে উৎসাহিত করে থাকেন।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া সচিব বলেন, শ্রমিক আন্দোলনের পথিকৃৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবীদ শহীদ আহসানউল্লাহ মাস্টারকে স্বাধীনতা বিরোধী চক্র তাকে নির্মম ভাবে হত্যা করে। তার নামে এই টুর্নামেন্টকে আমি স্বাগত জানাই।

উল্লেখ্য যে, ১২টি পুরুষ ও ১২ মহিলা দল নিয়ে অায়োজিত এ টুর্নামেন্ট আগামীকাল শেষ হবে।

 

আরও পড়ুন

সর্বশেষ