বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
প্রচ্ছদদেশজুড়ে২০ ব্যক্তি, সংগঠক ও প্রতিষ্ঠানকে “হিরো অ্যাওয়ার্ড ২০২১ ” প্রদান করেছে আরভী...

২০ ব্যক্তি, সংগঠক ও প্রতিষ্ঠানকে “হিরো অ্যাওয়ার্ড ২০২১ ” প্রদান করেছে আরভী ফাউন্ডেশন

প্রান্তিক জনগোষ্ঠি ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য মানবিক সেবায় অসামান্য অবদানের জন্য ২০ ব্যক্তি, সংগঠক ও প্রতিষ্ঠানকে “হিরো অ্যাওয়ার্ড ২০২১ ” প্রদান করেছে আরভী ফাউন্ডেশন।23C65BC6-91C3-49FD-BA6A-E8C8B0A667D9

রাজধানীর গুলশান রিও লাউঞ্জে বিজয়ীদের হাতে সম্মাননা স্বারক তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, এমপি। এসময় উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্বাবিদ্যালয়েরভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া, সমাজ সেবা অধিদপ্তরের পরিচালক (প্রতিষ্ঠান) মো. কামরুল ইসলাম চৌধুরী, ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম. কে বাশার ও আরভী ফাউন্ডেশনের চেয়ারম্যান বুশরা আরাবী।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করে দিয়ে গেছেন আর জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সমৃদ্ধির স্বর্ণশিখরে পৌঁছে দিচ্ছেন। তিনি বলেন, সুবিধাবঞ্চিতদের যথাযথ প্রশিক্ষণ ও সহযোগিতা করা গেলে তারাও দেশের সম্পদে পরিণত হয়ে দেশের উন্নয়নে অবদান রাখতে পারবে।

আরভী ফাউন্ডেশনের চেয়ারম্যান বুশরা আরাবী বলেন , যেসব সংগঠন নারীর ক্ষমতায়ন, শিশু অধিকার, প্রতিবন্ধী ব্যক্তির ক্ষমতায়ন, পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নেওয়া, যুব উন্নয়ন, অতিদরিদ্র মানুষদের দরিদ্রমুক্ত, মাদক বিরোধী সচেতনতা অভিযান, কোভিড-১৯ মোকাবেলায় কার্যক্রম, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন, নবায়নযোগ্য শক্তি বা গ্রিন এনার্জি, স্বাস্থ্যসেবা, শিক্ষা ও সচেতনতা, সংস্কৃতি উদ্যোগ এবং দুর্যোগ মোকাবিলায় কাজ করেছেন তাদের মধ্য হতে সেরাদের সেরা মনোনীত করে হিরো অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। আরভী ফাউন্ডেশন বিশ্বাস করে সমাজ উন্নয়নে যারা কাজ করে সকলে এই সমাজের শ্রেষ্ঠ সন্তান এবং সংগঠন।

আরও পড়ুন

সর্বশেষ