শনিবার, জুলাই ১৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েকিশোরগঞ্জ উপ-নির্বাচন: আ’লীগের মনোনয়নে রাষ্ট্রপতির ছেলে

কিশোরগঞ্জ উপ-নির্বাচন: আ’লীগের মনোনয়নে রাষ্ট্রপতির ছেলে

al logoকিশোরগঞ্জ-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আগামী ২ ও ৩ জুন মনোনয়ন ফরম বিক্রি করা হবে। প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হবে ৩ জুন রাতে দলের সংসদীয় বোর্ডের মুলত‍ুবি সভায় আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকারের পর। শনিবার আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

দলীয় প্রার্থী মনোনয়নের জন্য সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা আহ্বান করা হয়। তবে সভা শেষে সংসদীয় বোর্ডের একজন সদস্য  জানান, রাষ্ট্রপতি আব্দুল হামিদ অ্যাডভোকেটের ছেলে রেদোয়ান আহমেদ তৌফিকে এ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ আনুষ্ঠানিকতা মাত্র।

স্পিকার আব্দুল হামিদ অ্যাডভোকেট রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর জাতীয় সংসদের কিশোরগঞ্জ-৪ আসনটি শূন্য হয়। আগামী ৩ জুলাই এ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভা মুলতুবি করা হয় ৩ জুন পর্যন্ত।

সভা শেষে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস  বলেন, “২ ও ৩ জুন আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ করা হবে। ফরমের মূল্য ১০ হাজার টাকা।”  ৩ জুন সংসদীয় বোর্ডের মুলতুবি সভায় প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। ওইদিন সন্ধ্যায় গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

সর্বশেষ