সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েবিমানের সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটে ১৫ শতাংশ মূল্য ছাড়

বিমানের সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটে ১৫ শতাংশ মূল্য ছাড়

সম্মানিত যাত্রীগণকে অতি আনন্দের সাথে জানানো যাচ্ছে যে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে। আগামী ০৭ অক্টোবর, ২০২১ তারিখ সৈয়দপুর-কক্সবাজার রুটে এবং ০৯ অক্টোবর, ২০২১ তারিখ কক্সবাজার-সৈয়দপুর রুটে উদ্বোধন হতে যাওয়া বিমানের সরাসরি ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দেয়া হচ্ছে। উল্লিখিত ছাড় শুধু উক্ত দুই তারিখের মূলভাড়ার উপর প্রযোজ্য হবে। আগামী ০৭ অক্টোবর, বৃহস্পতিবার বিমানের সৈয়দপুর-কক্সবাজার রুটের উদ্বোধনী ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর বিমানবন্দর থেকে সকাল ১০:৩০ টায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে।

০৭ অক্টোবর এর পর থেকে সপ্তাহে প্রতি বৃহম্পতিবার সকাল ৯:২০ টায় ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং ০৯ অক্টোবর থেকে প্রতি শনিবার দুপুর ১:২৫ টায় ফ্লাইট বিজি৫৩৮ কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

বিমানের যাত্রীগণের জন্য রংপুর শহরের পর্যটন মোটেল ও দিনাজপুর জেলার পুরাতন বিমান অফিস/প্রেসক্লাব, কালিতলা থেকে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিনামূল্যে এসি কোচ সার্ভিস প্রদান করা হচ্ছে। যাত্রীগণ উক্ত পিকআপ পয়েন্ট থেকে ‍সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছাতে এবং বিমানবন্দর থেকে উক্ত স্থানে যাওয়ার জন্য যোগাযোগ করুন রংপুর- ০১৭৮৬০৮১৬৪৫; দিনাজপুর- ০১৭৮৬০৭৩৬৯১। বিমানের যেসকল যাত্রী উক্ত কোচ সার্ভিসটি গ্রহণ করতে চান তাদেরকে ফ্লাইট ছাড়ার কমপক্ষে ২ ঘন্টা আগে রংপুর অথবা দিনাজপুর শহরের উক্ত পিকআপ পয়েন্টে উপস্থিত থাকতে হবে। সার্বিক সহযোগিতার জন্য যোগাযোগ জেলা ব্যবস্থাপক সৈয়দপুর (০১৭৭৭৭৭৫৫৩৮), স্টেশন ম্যানেজার সৈয়দপুর (০১৭৭৭৭৭৫৫৩৯), জেলা ব্যবস্থাপক কক্সবাজার (০১৭৭৭৭৭৫৫২৬), স্টেশন ম্যানেজার কক্সবাজার (০১৭৭৭৭৭৫৫২৭)।

আরও পড়ুন

সর্বশেষ