শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনশোক দিবস উপলক্ষে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের দোয়া মাহফিল ও খাবার বিতরণ

শোক দিবস উপলক্ষে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের দোয়া মাহফিল ও খাবার বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর বাস্তবায়নে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নগরীর আমানত শাহ’র মাজার প্রাঙ্গনে দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। উক্ত খাবার বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম। সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারী আব্দুল জব্বার এর সভাপতিত্বে খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, মোঃ আনোয়ার আজম, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমু, যুব উপ প্রধান-১ জনি চৌধুরী, সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, কার্যকরী পর্ষদ ও যুব স্বেচ্ছাসেবকরা।00E3DE2E-813B-4018-BA31-EB4E776EA56C
খাদ্য বিতরণকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম বলেন, বঙ্গবন্ধু হত্যার বদলা নিতে হলে তার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নতুন করে শপথ নিতে হবে। নতুন প্রত্যয়ে বলীয়ান হয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে এবং বঙ্গবন্ধুর অর্থনৈতিক মুক্তি এনে দিতে পারলেই জাতির জনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মা শান্তি পাবে।
খাদ্য বিতরণের আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ ই আগস্টের সকল শহীদ এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ